সারাদেশ | The Daily Ittefaq

আওয়ামী লীগ সরকার দেশ ও জনগনের : ফারুক খান

আওয়ামী লীগ সরকার দেশ ও জনগনের : ফারুক খান
গোপালগঞ্জ প্রতিনিধি১৭ জুলাই, ২০১৮ ইং ১৭:০৩ মিঃ
আওয়ামী লীগ সরকার দেশ ও জনগনের : ফারুক খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি দলীয় নেতাকর্মীদের প্রতি সারাদেশের উন্নয়ন চিত্র সাধারণ মানুষের সামনে তুলে ধরার আহ্বান জানিয়ে বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সাধারণ মানুষের কাছে এ উন্নয়ন চিত্র তুলে ধরে দলের জন্য ভোট চাইতে হবে। যাতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের ও জনগণের জন্য কাজ করতে পারে।

সোমবার বিকেলে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের কোনো স্থান বাংলার মাটিতে হবে না। এসবের সঙ্গে জড়িতদের কোনো অবস্থায় ছাড় দেওয়া হবে না। যে-ই অপরাধ করুক না কেন আইন তাদের শাস্তি দেবে।

কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আয়নুল হক শরীফের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে আরও বক্তব্য রাখেন কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজি জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক শরাফত হোসেন লাবলু, দপ্তর সম্পাদক মো. শহিদুল ইসলাম খন্দকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন আনু, কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মশিউর রহমান খান, রাতইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিএম হারুনর রশিদ পিনু।

ফারুক খান এর আগে রাজপাট ইউনিয়নের বর্ধিত সভায় বক্তব্য রাখেন। সেই সঙ্গে রাজপাট কলেজের নতুন ভবন, মধূমতি নদীতে রাতইল ইউনিয়নে নদী শাসন কাজের উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অফিস কক্ষে বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে কাশিয়ানী উপজেলার সব সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫