সারাদেশ | The Daily Ittefaq

বেনাপোলে সোনালী ব্যাংকের ট্রেজারি কার্যক্রম-চেকপোস্টে ভ্রমণ কর বুথ উদ্বোধন

বেনাপোলে সোনালী ব্যাংকের ট্রেজারি কার্যক্রম-চেকপোস্টে ভ্রমণ কর বুথ উদ্বোধন
বেনাপোল (যশোর) সংবাদদাতা২১ জুলাই, ২০১৮ ইং ১৭:১৬ মিঃ
বেনাপোলে সোনালী ব্যাংকের ট্রেজারি কার্যক্রম-চেকপোস্টে ভ্রমণ কর বুথ উদ্বোধন
ব্যবসায়ীদের দীর্ঘ দিনের দাবির পরিপেক্ষিতে আজ শনিবার সকালে বেনাপোল সোনালী ব্যাংক লিমিটেডের ট্রেজারি কার্যক্রম চালুর শুভ উদ্বোধন করা হয়েছে। এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সোনালী ব্যাংকের চিফ এক্সিকিউটিভ অফিসার এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টম হাউসের অতিরিক্ত কমিশনার মো. জাকির হোসেন, সোনালী ব্যাংক খুলনার জেনারেল ম্যানেজার মো. আমির হোসেন, কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মোহাম্মদ জাকির হোসেন, সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার সিরাজুল ইসলাম এবং বেনাপোল সোনালী ব্যাংকের ম্যানেজার এ আর এম রকিবুল হাসানসহ অন্যান্য কর্মকর্তারা। 
 
এর উদ্বোধন শেষে তিনি বলেন, ট্রেজারি কার্যক্রম চালুর ফলে এখন এ শাখা থেকে ট্রেজারি (শুধু আদায়) করা  যাবে। ইতোপূর্বে এ শাখার ট্রেজারি চালান শার্শা সোনালী ব্যাংক শাখার মাধ্যমে শার্শা উপজেলা হিসাব রক্ষণ অফিসে পাঠানো হতো কিন্তু এখন থেকে সোনালী ব্যাংক বেনাপোল থেকে সরাসরি শার্শা হিসাব রক্ষক অফিসে পাঠানো যাবে। পরে সকাল সাড়ে ৯টার দিকে তিনি বেনাপোল আন্তজার্তিক চেকপোস্টে ভারত যাতায়াতকারী পাসপোর্ট যাত্রীদের কাছ থেকে ভ্রমণ কর আদায়ের সুবিধার্থে প্যাসেন্জার টার্মিনালে সোনালী ব্যাংকের চেকপোস্ট বুথ উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল স্থল বন্দরের খণ্ডকালীন মেম্বর সৈয়দ জাহিদুল ইসলাম এবং বেনাপোল বন্দর পরিচালক (ট্রাফিক) অতিরিক্ত মো. রেজাউল করিমসহ বন্দরের কর্মকর্তাবৃন্দ। পরে দুপুরের দিকে সোনালী ব্যাংকের ম্যানেজার ও বন্দর পরিচালকের মধ্যে বুথ সংক্রান্ত বিষয়ে শর্ত সাপেক্ষ একটি চুক্তি নামা স্বাক্ষরিত হয়।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪