সারাদেশ | The Daily Ittefaq

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত
লালমনিরহাট প্রতিনিধি১০ আগষ্ট, ২০১৮ ইং ০০:০১ মিঃ
লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

আজ ৯ আগস্ট রাত ৯.৩০ মিনিটে লালমনিরহাট শহরের ক্যান্টিন মোড়ে রংপুর-বুড়িমারী মহাসড়কে ট্রাক চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর ওই ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় শহরের সেনা মৈত্রী হকার্স মার্কেটের সামনে ব্যাটারি চালিত অটো রিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলে আরো ৪ জন আহত হয়। পরে স্থানীয় জনতা ট্রাকসহ চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।    

জানা যায়, বুড়িমারী থেকে ছেড়ে আসা পণ্য বোঝাই একটি ট্রাক শহরের ক্যান্টিন মোড়ে পায়ে চালিত রিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলের খাতাপাড়া এলাকার রিক্সা চালক দুলাল (২৮) ও দুই যাত্রী লালমনিরহাট সাব রেজিষ্টার অফিসের কর্মচারী জাহাঙ্গীর (৪০) ও মোতালেন (৪৫) ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়।

ট্রাকটি পালিয়ে যাওয়ার সময় শহরের সেনা মৈত্রী হকার্স মার্কেটের সামনে ব্যাটারি চালিত আটোরিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলে আরো ৪ জন আহত হয়। আহতরা হলেন সদর উপজেলার ডায়াবেটিক মোড় এলাকার শামিম (১৮) ও অটো চালক জুয়েল (২৫), মোঘলহাট ইউনিয়নের জোশনা বেগম (২৬) ও বাবুল (২৭)। বর্তমানে আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপরে লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক জানিয়ছেন, ট্রাকসহ চালকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫