সারাদেশ | The Daily Ittefaq

যাত্রীরা সাবধান করলেও শোনেননি চালক, ঝরে গেল ২ প্রাণ

যাত্রীরা সাবধান করলেও শোনেননি চালক, ঝরে গেল ২ প্রাণ
গাইবান্ধা প্রতিনিধি১০ আগষ্ট, ২০১৮ ইং ০৯:০৫ মিঃ
যাত্রীরা সাবধান করলেও শোনেননি চালক, ঝরে গেল ২ প্রাণ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে যাত্রীবাহী নৈশ কোচ উল্টে চালকের সহকারীসহ দুইজন নিহত ও কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ছয়টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ধাপেরহাটের আরভি কোল্ড স্টোর সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন, পঞ্চগড় জেলা সদরের কদরকান্দি এলাকার জাবেদ আলীর ছেলে চালকের সহকারী সাইফুল ইসলাম (৩৫) ও ঢাকার মিরপুর-১১ এর রহমত ক্যাম্পের সরফরাজ মিয়া ওরফে রিপনের মেয়ে চাঁদনী আকতার (১০)।
 
আহতদের পলাশবাড়ী ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুর রশিদ জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী অপু এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী কোচ ওই এলাকায় নিয়ন্ত্রণ হারায়ে সড়কের পাশে একটি আম গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই কোচের চালকের সহকারী ও এক শিশু মারা যায়। খবর পেয়ে পুলিশ ও পীরগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করেন।
 
বাসের যাত্রীদের বরাত দিয়ে তিনি আরো জানান, বাস চালক ঘুম ঘুম চোখে বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। যাত্রীরা একাধিকবার সাবধান করে দিলেও তিনি সেই কথা শুনেননি। যার কারণে এই দুর্ঘটনা ঘটে।
 
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আক্তারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ ও দুর্ঘটনায় কবলিত কোচটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।
 
ইত্তেফাক/এএম 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭