সারাদেশ | The Daily Ittefaq

শিক্ষার্থীদের আন্দোলনে বিশৃঙ্খলাকারীদের অনেকেই চিহ্নিত হয়েছে : আইজিপি

শিক্ষার্থীদের আন্দোলনে বিশৃঙ্খলাকারীদের অনেকেই চিহ্নিত হয়েছে : আইজিপি
অনলাইন ডেস্ক১০ আগষ্ট, ২০১৮ ইং ১৮:২৭ মিঃ
শিক্ষার্থীদের আন্দোলনে বিশৃঙ্খলাকারীদের অনেকেই চিহ্নিত হয়েছে : আইজিপি
পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের আড়ালে যারা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছে তাদের অনেকেই চিহ্নিত হয়েছে। তিনি বলেন, এই অনুপ্রবেশকারীদের কোন ছাড় দেয়া হবে না। তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে।
 
আইজিপি আজ শুক্রবার দুপুরে চাঁদপুরে পুলিশ লাইনস মসজিদ, মহিলা পুলিশ ব্যারাক এবং নতুনবাজার পুলিশ ফাঁড়ি ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। 
 
আইজিপি বলেন, যারা বিশৃঙ্খলা করেছে তাদেরকে আমরা নিশ্চিতভাবে চিহ্নিত করেছি। ইতোমধ্যে বেশ কয়েকজনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর দায়ে বেশ কয়েকটি মামলা করা হয়েছে। এসব ঘটনায় বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে এবং অনেককে পুলিশ হেফাজতে আনা হয়েছে।
 
পুলিশ প্রধান বলেন, যারা অরাজকতা করেছে তাদের প্রত্যেককে চিহ্নিত করা হচ্ছে। এছাড়া যারা উস্কানিদাতা তাদেরকেও চিহ্নিত করা হচ্ছে।
 
এসময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজ খন্দকার গোলাম ফারুক, জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার শামসুন্নাহার, প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।-বাসস। 
 
ইত্তেফাক/কেআই 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭