সারাদেশ | The Daily Ittefaq

চৌমুহনী শহরের কলেজ রোডের দৈন্যদশা

চৌমুহনী শহরের কলেজ রোডের দৈন্যদশা
চৌমুহনী (নোয়াখালী) সংবাদদাতা১১ আগষ্ট, ২০১৮ ইং ০৩:৩৩ মিঃ
চৌমুহনী শহরের কলেজ রোডের দৈন্যদশা

সড়ক ও জনপথ বিভাগের অধীন চৌমুহনী শহরের প্রধান সড়কের সঙ্গে সংযোগ হয়ে উত্তরে ছাতারপাইয়া সড়কটি চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছে। বিশেষ করে চৌমুহনী শহরাংশে সড়ক দিয়ে স্কুল-কলেজগামী ছাত্রছাত্রী ছাড়াও হাজার হাজার পথচারী ও যানবাহন ঝুঁকি নিয়ে চলাচল করে।

জানা যায়, সড়ক ও জনপথ বিভাগের অধীন চৌমুহনী- ছাতারপাইয়া সড়ক। সড়কে চৌমুহনী সরকারি এসএ কলেজ, গনিপুর বালিকা উচ্চ বিদ্যালয়, মদন মোহন উচ্চ বিদ্যালয়ের হাজার হাজার ছাত্র-ছাত্রী ঝুঁকি নিয়ে যাতায়াত করে। তাছাড়া বেগমগঞ্জ উপজেলার উত্তরাঞ্চল, সেনবাগ উপজেলার পশ্চিম ও সোনাইমুড়ী উপজেলা পূর্বাঞ্চলের জনসাধারণকে এ সড়কের মাধ্যমে চৌমুহনী শহরে আসতে হয় এবং নোয়াখালী শহরের সাথে যোগাযোগ করতে হয়।

সড়ক ও জনপথ বিভাগের বেগমগঞ্জ সেকশন অফিসার আবদুল হান্নানের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, সড়কটি সংস্কার করা প্রয়োজন। বর্তমানে ফান্ড না থাকায় সংস্কার কাজে হাত দেওয়া যাচ্ছে না। তবে জরুরি ভিত্তিতে সংস্কার করার ব্যবস্থা করা হবে।

চৌমুহনী পৌরসভার সচিব কাইউমউদ্দিনের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, চৌমুহনী শহরে নির্দিষ্ট কোনো লোড আনলোড পয়েন্ট না থাকায় কলেজ রোডে ব্যবসায়ীরা নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে মালামাল খালাশ ও বোঝাই করে থাকে। মাঝে মাঝে এ সমস্যা সমাধানে উদ্যোগ নিলেও শেষ পর্যন্ত সফল হওয়া যায় না।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭