সারাদেশ | The Daily Ittefaq

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দোভাষীর লাশ উদ্ধার

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দোভাষীর লাশ উদ্ধার
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা১২ আগষ্ট, ২০১৮ ইং ১৪:৫৪ মিঃ
রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দোভাষীর লাশ উদ্ধার
পাবনার ঈশ্বরদীতে অবস্থিত রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত দোভাষী আহসানুল আশরাফ লোদীর (৪৭) লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান অর্গানস্ট্রয়-এ রাশিয়ান নাগরিকদের দোভাষী হিসেবে কর্মরত ছিলেন বলে প্রকল্পের সাইট ইনচার্জ নিশ্চিত করেছেন।
 
আহসানুল আশরাফ লোদী ঈশ্বরদী-কুষ্টিয়া মহাসড়কের জয়নগর প্রাণ কোম্পানির ফ্যাক্টরি সংলগ্ন হাসান বিশ্বাসের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করতেন। শনিবার দিবাগত রাতে তৃতীয় তলায় নিজের শয়নকক্ষ হতে দোভাষী লোদীর মরদেহ উদ্ধার করা হয়।
 
আহসানুল আশরাফ লোদী সিলেটের শাহী ঈদগাহ এলাকার মৃত আব্দুল মোমিনের ছেলে বলে জানা গেছে।
 
ঈশ্বরদী থানা জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় দোভাষী আহসানুল আশরাফ লোদী কাজ শেষে ভাড়া বাড়িতে ফিরে আসেন। শুক্রবার ও শনিবার ২ দিন শয়নকক্ষ বন্ধ দেখে শনিবার সন্ধ্যার দিকে বাড়ির মালিক হাসান বিশ্বাস ও বাড়ির লোকজনের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি ও দরজা ধাক্কানো সত্বেও কোনো সাড়া-শব্দ না পাওয়ায় এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল তৃতীয় তলার দরজা ভেঙে শয়ন কক্ষের ভেতরে প্রবেশ করে। এ সময় কম্বল দিয়ে জড়ানো অবস্থায় পুলিশ লোদীর মরদেহ উদ্ধার করে।
 
পুলিশ জানায়, বন্ধ ঘরে পড়ে থাকার কারণে ফুলে ফেঁপে মরদেহ হতে দুর্গন্ধ বের হচ্ছিলো। পুলিশ ঘটনাস্থল থেকে সুরতহাল শেষে মরদেহ থানায় নিয়ে আসে।
 
ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ পাবনায় পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।
 
ইত্তেফাক/এএম
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৫ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪০
যোহর১১:৪৫
আসর৩:৫৫
মাগরিব৫:৩৬
এশা৬:৪৮
সূর্যোদয় - ৫:৫৬সূর্যাস্ত - ০৫:৩১