সারাদেশ | The Daily Ittefaq

ঝিনাইদহে এক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ঝিনাইদহে এক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা
ভ্রাম্যমাণ প্রতিনিধি১৯ আগষ্ট, ২০১৮ ইং ০১:৪১ মিঃ
ঝিনাইদহে এক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামের হাওনঘাটা মাঠে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে সাইফুল ইসলাম (৩২) নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। তিনি টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসের মেডিকেল কোরে সৈনিক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। নিহত সৈনিক উপজেলার বংকিরা গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার বংকিরা গ্রামের হাওনঘাটা মাঠে এই ঘটেছে। তিনি ছুটিতে বাড়ি এসেছিলেন।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, শনিবার রাতে সাইফুল ইসলাম বদরগঞ্জ বাজার থেকে তার শ্বশুর সামছুল ইসলাম ও নৌবাহিনীতে কর্মরত ভাই মনিরুল ইসলামকে সঙ্গে নিয়ে তিনজন এক মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। তাদের বাড়ির কাছাকাছি গ্রামের হাওনঘাটা মাঠের মধ্যে ১০/১২ জনের একদল দুর্বৃত্ত জাম গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড দেয়। মোটর সাইকেলটি ব্যারিকেডে এসে থেমে যায়।

এ সময় সাইফুলের সঙ্গে দুর্বৃত্তদের বাদানুবাদ হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা প্রথমে সাইফুল ইসলামের হাতে ও পরে গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রিন্স তাকে মৃত ঘোষণা করেন। ডাক্তার জানান, অনেক আগেই অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নিহত সাইফুল ইসলাম দুই সন্তানের বাবা। তার সন্তানদের নাম আবু হামজা ও আবু হুরাইরা।

খবর পেয়ে ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান হাসপাতালে যান। তিনি দ্রুত হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ দেন।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, দুর্বৃত্তদের ধরতে এলাকায় অভিযান শুরু হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩