সারাদেশ | The Daily Ittefaq

ইয়াবাসহ আটক পুলিশ কর্মকর্তা, ছেলেকে কুলাঙ্গার বললেন শিক্ষক বাবা

ইয়াবাসহ আটক পুলিশ কর্মকর্তা, ছেলেকে কুলাঙ্গার বললেন শিক্ষক বাবা
ইয়াবাসহ আটক পুলিশ কর্মকর্তা, ছেলেকে কুলাঙ্গার বললেন শিক্ষক বাবা
আটক আবুল বাসার বকুল
ইয়াবাসহ ধরা পড়েছেন কুমিল্লার বাসিন্দা আবুল বাসার বকুল নামে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই)। শনিবার সকাল ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বারৈয়ারহাট এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৭। এসময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 
 
আটক আবুল বাসার বকুল কুমিল্লার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের ভৈষেরকুট গ্রামের অবসরপ্রাপ্ত প্রাইমারির প্রধান শিক্ষক আব্দুল হামিদের ছেলে। বাসার ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা শাখায় কর্মরত বলে জানা গেছে। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার বড়।
 
এদিকে, ইয়াবাসহ পুলিশের ওই কর্মকর্তা আটকের পর তার নিজ বাড়ি দেবিদ্বার উপজেলার ভৈষেরকুট গ্রামে গেলে লোকজন তার প্রতি ঘৃণা প্রকাশ করেন। এমনকি তার পিতা প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হামিদও ক্ষোভ প্রকাশ করে নিজের ছেলেকে কুলাঙ্গার বলে আখ্যায়িত করেন। 
আবুল বাসার বকুলের কুমিল্লার বাড়ি
 
প্রায় ৮০ ঊর্ধ্ব বয়সী আব্দুল হামিদ জানান, নৈতিক আদর্শ বুকে লালন করে সততা ও নিষ্ঠার সাথে প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও পরে প্রধান শিক্ষক পদে চাকরি করেছি। কখনও নীতিভ্রষ্ট হইনি। সারা জীবনের উপার্জন তো তাদের (ছেলে মেয়েদের) পিছনেই খরচ করেছি। তাদের শিখিয়েছি লেখাপড়া। আর আমার আদর্শের ছেলেই নাকি আইন-শৃঙ্খলা বাহিনীতে চাকরি করে মাদক ব্যবসায় জড়িয়ে অবৈধ উপার্জন করায় ব্যস্ত! ধিক্কার জানাই এমন ছেলেকে। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭