সারাদেশ | The Daily Ittefaq

কুমিল্লায় যুবলীগ নেতার ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

কুমিল্লায় যুবলীগ নেতার ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি২১ আগষ্ট, ২০১৮ ইং ২০:৩৫ মিঃ
কুমিল্লায় যুবলীগ নেতার ধাক্কায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু
কুমিল্লায় ভিজিএফের চাল বিতরণকালে বাবুল তালুকদার নামে এক ইউপি চেয়ারম্যানের মৃত্যু হয়েছে। তিনি জেলার দাউদকান্দি উপজেলার পদুয়া ইউপির চেয়ারম্যান ছিলেন।
 
মঙ্গলবার দুপুরে ওই চেয়ারম্যানের সঙ্গে রবিউল ইসলাম নামে স্থানীয় এক যুবলীগ নেতার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধাক্কা দিলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে চেয়ারম্যান মারা যান বলে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে।
 
জানা যায়, জেলার দাউদকান্দি উপজেলার সৈয়দখারকান্দি এলাকায় মঙ্গলবার ভিজিএফের চাল বিতরণ করছিলেন পদুয়া ইউপি চেয়ারম্যান বাবুল তালুকদার। এসময় স্থানীয় ইউপি যুবলীগের সভাপতি রবিউল ইসলাম এসে বাবুল তালুকদারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।
 
স্থানীয়রা জানায়, একপর্যায়ে ওই যুবলীগ নেতা চেয়ারম্যান বাবুল তালুকদারকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে জ্ঞান হারান। অবস্থা আশঙ্কাজনক দেখে উপজেলার গৌরীপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ইউপি চেয়ারম্যান বাবুল তালুকদারের সঙ্গে ওই যুবলীগ নেতা রবিউলের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল বলেও তারা জানান। সন্ধ্যায় দাউদকান্দি থানার ওসি আলমগীর হোসেন জানান, ভিজিএফের চাল বিতরণকালে চেয়ারম্যানের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে যুবলীগ নেতা রবিউল চেয়ারম্যানকে ধাক্কা দিলে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান বলে স্থানীয় লোকজনের কাছ থেকে জেনেছি। চেয়ারম্যানের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬