সারাদেশ | The Daily Ittefaq

ইজিবাইক ছিনতাইয়ের সময় চালককে হত্যা

ইজিবাইক ছিনতাইয়ের সময় চালককে হত্যা
মুকসুদপুর (গোপালগঞ্জ) সংবাদদাতা২২ আগষ্ট, ২০১৮ ইং ১৩:৩০ মিঃ
ইজিবাইক ছিনতাইয়ের সময় চালককে হত্যা
ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে বিজয় শেখ (১৪) নামে এক চালককে শ্বাসরোধে হত্যা করেছে ছিনতাইকারীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুরের ডোমড়াকান্দি নামক স্থানে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, সংঘবদ্ধ ৩/৪ জনের ছিনতাইকারীর দল যাত্রীবেশে টেকেরহাট উত্তরপাড় বাসস্ট্যান্ড থেকে বিজয় শেখ (১৪) নামে এক চালকের ইজিবাইক ভাড়া করে। এসময় চালক সঙ্গী হিসেবে তার চাচাতো ভাই শাওনকে সঙ্গে করে নিয়ে যায়। পথিমধ্যে মহাসড়কের ডোমড়াকান্দি নামক স্থানে পৌঁছালে ছিনতাইকারী দল কৌশলে বিজয় শেখকে ইজিবাইক থেকে নামিয়ে নিয়ে হাত পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে।  
 
এসময় বিজয়ের সঙ্গে থাকা শাওন নিকটবর্তী বাসস্ট্যান্ড ছাগলছিড়া গিয়ে স্থানীয়দের নিকট ঘটনার কথা বলে। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে দুই ছিনতাইকারীকে ধাওয়া করে ধরে ফেলে পুলিশে সোপর্দ করে। এসময় অন্যান্য ছিনতাইকারীরা পালিয়ে যায়।
 
গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলো- ভাংগা উপজেলার ঘারুয়া গ্রামের হারুন শেখের ছেলে আল-আমিন শেখ (১৮), একই উপজেলার পূর্ব সদরদী গ্রামের আশরাফ মৃধার ছেলে রবিন মৃধা (১৬)। 
 
মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০