সারাদেশ | The Daily Ittefaq

পুকুর থেকে বিপুল পরিমাণ ভিজিএফের চাল উদ্ধার

পুকুর থেকে বিপুল পরিমাণ ভিজিএফের চাল উদ্ধার
ভ্রাম্যমাণ প্রতিনিধি২৮ আগষ্ট, ২০১৮ ইং ২০:০৬ মিঃ
পুকুর থেকে বিপুল পরিমাণ ভিজিএফের চাল উদ্ধার
ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের হরিপুর গ্রামের ৩টি পুকুর থেকে প্রায় ৩ হাজার কেজি ভিজিএফের চাল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলামের উপস্থিতিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান খুরশীদ আলম পুকুর থেকে চাল উত্তেলন করেন ।
 
স্থানীয়রা জানান, সোমবার দুপুরে থেকে হরিপুর গ্রামের কয়েকটি পুকুর থেকে চাউল পচা দুর্গন্ধ বের হচ্ছিল। এ সময় গ্রামের লোকজন পুকুরে নেমে চালের সন্ধান পায়। মঙ্গলবার সকাল থেকে চাউলগুলো উদ্ধার করা শুরু হয়। তবে প্রায় ৩ হাজার কেজি চাউল হবে বলে ধারণা করছে এলাকাবাসী।
এ ব্যাপারে ওই ইউনিয়নের চেয়ারম্যান খুরশীদ আলম জানান, ঈদের আগের দিন সবুজ নামের এক বৈদ্যুতিক মিস্ত্রির কাছ থেকে ২৬০০ কেজি চাউল ২৬ টাকা দরে কেজি ক্রয় করে চাল ব্যবসায়ী আজিজুল। সবুজ ভিজিএফ এ পাওয়া চাল বিভিন্ন লোকের কাছ থেকে চাল ক্রয় করে আজিজুলের কাছে বিক্রি করে। পরে বিষয়টি জানাজানি হলে ব্যবসায়ী আজিজুল চাল তার বাড়ির পাশের কয়েকটি পুকুরে ফেলে দেয় বলে ধারণা করা হচ্ছে। আজিজুল এখন পলাতক রয়েছে।
 
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম বলেন, খবরটি শোনার পর সেখানে গিয়েছিলাম। চাল উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০