সারাদেশ | The Daily Ittefaq

রাউজানে গণপিটুনিতে ২ চোর নিহত

রাউজানে গণপিটুনিতে ২ চোর নিহত
রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা০৭ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭:৪৬ মিঃ
রাউজানে গণপিটুনিতে ২ চোর নিহত
রাউজানে গণপিটুনিতে মো. মোক্তার (২৮) ও মো. সাইফুল (২৭) নামে দুই চোর নিহত হয়েছে।শুক্রবার ভোরে উপজেলার ঊনসত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
 
নিহতরা হল- পাহাড়তলি ইউনিয়নের খানপাড়া গ্রামের মৃত আনদু মিয়ার ছেলে মো. মোক্তার (২৮) ও কালু মিয়ার ছেলে মো. সাইফুল (২৭)।
 
পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর রাতে ৬-৭ জনের একটি চোরের দল সিরাজ কলোনির ভাড়াটিয়া আদিনাথের দাশ ও শাহ আলমের ঘরে চুরি করতে গেলে স্থানীয়রা   ধাওয়া করে  মোক্তার ও সাইফুলকে আটক করে। সেখানে চোরের উৎপাতে অতিষ্ঠ জনতারা  গণপিটুনি দিলে তাদের মৃত্যু হয়। দুপুর পৌনে ২টার দিকে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।
 
শাহ আলমের মেয়ে ঝুমা আক্তার জানান, ভোরে ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে আমাদের ঘুম ভেঙ্গে যায়। চোর চোর বলে চিৎকার স্থানীয়রা ধাওয়া করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুকুরে পড়ে যায়। স্থানীয়রা তাদের আটক করে নিয়ে যায়।
 
স্থানীয় চেয়ারম্যান রোকন উদ্দিন দৈনিক ইত্তেফাককে জানান, চোরে অতিষ্ঠ স্থানীয়রা দীর্ঘদিন ধরে পাহারা দিচ্ছিল। শুক্রবার ভোরে চুরি করার সময় দুইজনকে আটক করে গণপিটুনি দিলে তাদের মৃত্যু হয়।
 
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ জানান, শুক্রবার ভোরে চুরি করার সময় স্থানীয় জনতা হাতেনাতে আটক করে গণধোলাই দিলে তাদের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের লাশ এবং লাশের সাথে একটি দেশীয় তৈরি পাইপগান ও একটি পিস্তল উদ্ধার করে। তাদের লাশ ময়না তদন্তে মর্গে প্রেরণ করা হয়েছে। গণপিটুনিতে নিহত সাইফুলের বিরুদ্ধে চুরি, ইয়াবা এবং মুক্তারের বিরুদ্ধে সিএনজি চুরির মামলা রয়েছে।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬