সারাদেশ | The Daily Ittefaq

কক্সবাজারে বাস চাপায় শিশু নিহত

কক্সবাজারে বাস চাপায় শিশু নিহত
কক্সবাজার প্রতিনিধি০৭ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৯:৫০ মিঃ
কক্সবাজারে বাস চাপায় শিশু নিহত
কক্সবাজারে সৌদিয়া পরিবহণের একটি যাত্রীবাহী বাস চাপায় ইশরাত জাহান (৮) নামের এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে চকরিয়া উপজেলার খুটাখালীস্থ নতুন অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত ছাত্রী ইশরাত জাহান কক্সবাজার সদর ইউনিয়নের ইসলামাবাদের ছাতীপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে এবং স্থানীয় একটি মাদ্রসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।
 
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ফুফাতো বোন শাহানা বেগমের সঙ্গে গাড়িতে করে খুটাখালীস্থ ফুফুর বাড়িতে বেড়াতে যাছিল ইশরাত জাহান। তাদের গাড়িটি খুটাখালীতে পৌঁছালে তারা বাস থেকে নেমে রাস্তার পার হচ্ছিল। এ সময় কক্সবাজার থেকে চকরিয়ামুখী সৌদিয়া পরিবহণের একটি যাত্রীবাহী বাস ইশরাতকে চাপা দিলে সে গুরুতর আহত। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মালুমঘাটস্থ মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশের পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, ঘটনার কথা শোনার সঙ্গে সঙ্গে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাতক গাড়িটি জব্দ করার চেষ্টা চলছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭