সারাদেশ | The Daily Ittefaq

কুমিল্লায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২

কুমিল্লায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২
কুমিল্লা প্রতিনিধি০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১১:৫১ মিঃ
কুমিল্লায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ২
কুমিল্লায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। শনিবার সকালে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে এ ঘটনা ঘটে। 
 
নিহতরা হলেন- ওই গ্রামের মৃত ওয়াদুদ মেম্বারের ছেলে খোরশেদ আলম (৫০) এবং মৃত আবদুস সোবহানের ছেলে শানু মিয়া (৪৫)। ঘটনার পর থেকে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। 
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শিদলাই গ্রামের আমেরিকা প্রবাসী সামসু মিয়া গ্রুপের ‘বড় দলের’ জাহাঙ্গীর ও লিটনের লোকজনের সঙ্গে একই গ্রামের ‘ছোট দলের’ খোরশেদ আলম ও শানুর লোকজনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে শনিবার সকালে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ‘ছোট দলের’দুইজন নিহত এবং অন্তত ২০ জন আহত হয়েছেন। 
 
ব্রাহ্মণপাড়া থানার ওসি সৈয়দ আবু মো. শাহজাহান কবির জানান, দুই পক্ষের সংঘর্ষে শিদলাই গ্রামের খোরশেদ আলম ঘটনাস্থলে নিহত হন এবং অপর গুরুতর আহত একই গ্রামের শানু মিয়াকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে নেয়া হয়েছে।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩