সারাদেশ | The Daily Ittefaq

টেকনাফে পৃথক অভিযানে ৯ লাখ পিস ইয়াবা উদ্ধার

টেকনাফে পৃথক অভিযানে ৯ লাখ পিস ইয়াবা উদ্ধার
টেকনাফ (কক্সবাজার) সংবাদদাতা০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৫:০১ মিঃ
টেকনাফে পৃথক অভিযানে ৯ লাখ পিস ইয়াবা উদ্ধার
কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৯ লাখ পিস ইয়াবা জব্দ করেছে বিজিবি। শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে এই ইয়াবা উদ্ধার করা হয়।  
 
বিজিবি সূত্র জানায়, মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান নাজির পাড়া আড়িয়াখাল দিয়ে বাংলাদেশে ইয়াবার একটি বড় চালান আসছে বলে খবর প্রায় বিজিবি। গোপন সংবাদের ভিত্তিতে এই তথ্য পেয়ে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আছাদুদ-জামান চৌধুরী নাজির পাড়া বিওপির বিশেষ টহল দল নিয়ে অবস্থান নেন।
 
কিছুক্ষণ পর ২০/২৫ জন লোককে ৮টি বস্তা মাথায় করে খাল পার হয়ে আসতে দেখে টহল দল তাদের চ্যালেঞ্জ করে। টহল দলের উপস্থিতি লক্ষ করা মাত্র উক্ত লোকজন দৌড়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি টহলদল তাদের পিছু ধাওয়া করলে এক পর্যায়ে নিরুপায় হয়ে তারা মাথায় থাকা বস্তা ফেলে পার্শ্ববর্তী গ্রামে পালিয়ে যায়।
 
ঘটনাস্থল হতে বস্তাসমুহ উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ২৪ কোটি টাকা মূল্যমানের ৮ লাখ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়।
 
অপরদিকে ভোর ৪টায় সাবরাং বিওপির নায়েক সুবেদার মো. মোক্তার হোসেনের নেতৃত্বে একটি টহল হারিয়াখালী লবন মাঠে অভিযান চালিয়ে ৩ কোটি টাকার ১ লক্ষ পিস পরিত্যক্ত ইয়াবা বড়ি জব্দ করেন।
 
উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।
 
ইত্তেফাক/কেআই
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪