সারাদেশ | The Daily Ittefaq

আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে যাওয়া ৮ তরুণী আটক

আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে যাওয়া ৮ তরুণী আটক
মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮:৪৫ মিঃ
আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে যাওয়া ৮ তরুণী আটক
গাজীপুরের মহিলা অধিদপ্তরের আশ্রয়ণ কেন্দ্র থেকে পালিয়ে আসা ৮ তরুণীকে আটক করেছে পুলিশ। শনিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন বাওয়ার কুমারজানি রেল স্টেশন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। 
 
৮ তরুণী হলেন- রাইজু (২২), রীনা (২০), সুমা (১৮), জিয়াসমিন (১৭), শাবানা (১৬), বৃষ্টি (১৫), তানিয়া (১৫) ও লামিয়া (৭)।
 
মির্জাপুর থানা পুলিশ সূত্র জানায়, ওই তরুণীরা গাজীপুর রেল স্টেশন থেকে একটি ট্রেনে উঠে মির্জাপুর রেল স্টেশনে নামে। এ সময় তাদের সঙ্গে তারেক তালুকদার নামে এক যুবক ছিল। স্থানীয় লোকজন ধারণা করেছে ওই যুবক তাদের বিভিন্ন কৌশলে পাচারের উদ্দেশে কোথাও নিয়ে যাচ্ছিল। শনিবার সকাল দশটার দিকে তাদের মির্জাপুর ট্রেন স্টেশন এলাকায় এলোমেলোভাবে ঘোরাফেরা ও তাদের কথাবার্তায় মিল না পাওয়ায় লোকজন মির্জাপুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। 
 
পুলিশ জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে, তারা গাজীপুরের ভোগড়া এলাকায় মহিলা অধিদপ্তরের আশ্রয়ণ কেন্দ্রে থাকতো। কেন তারা পালিয়ে এসেছে সে বিষয়ে তারা বিস্তারিত কিছুই জানায়নি।
 
এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক মিজান জানিয়েছেন, তাদের আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গাজীপুর জেলা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে। মহিলা অধিদপ্তরের কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে তাদের হস্তান্তর প্রক্রিয়া করা হবে।
 
ওই কেন্দ্রের সহকারী হোস্টেল সুপার পারভীন আক্তার জানান, বিভিন্ন মামলায় আদালতের নির্দেশে তারা ওই নিরাপদ আবাসন কেন্দ্রে বন্দি ছিল। শুক্রবার রাত ১২টার দিকে কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বপ্রাপ্তরা ঘটনাটি টের পেয়ে দ্রুত সেখানে গিয়ে দেখেন নিবাসীদের থাকার দুইতলার ২০৫ নম্বর রুমের জানালার গ্রিল ভাঙ্গা। 
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭