সারাদেশ | The Daily Ittefaq

সাঘাটার শিক্ষক সঞ্জীব কুমার বর্মনকে গণসংবর্ধনা

সাঘাটার শিক্ষক সঞ্জীব কুমার বর্মনকে গণসংবর্ধনা
অনলাইন ডেস্ক০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৯:২৪ মিঃ
সাঘাটার শিক্ষক সঞ্জীব কুমার বর্মনকে গণসংবর্ধনা
তথ্য প্রযুক্তি ও উদ্ভাবনের মাধ্যমে শিক্ষার গুণগত মানোন্নয়নে বিশেষ অবদানের জন্য গাইবান্ধা সাঘাটা উপজেলার ভরট্রপদুমশহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সঞ্জীব কুমার বর্মণকে গণ সংবধর্না দেওয়া হয়েছে। অনলাইনে ব্যবহারিক বিজ্ঞান শিক্ষা, এটুআই, আইসিটি ডিভিশন এ  সংবধর্না দেয়।
 
শনিবার (৮সেপ্টেম্বর) সকাল ৯ টায় সাঘাটা কচুয়াহাট উচ্চ বিদ্যালয় মাঠে (উন্মুক্ত মঞ্চে) নাগরিক কমিটির আয়োজনে গণসংবর্ধনাটি হয়।  সাঘাটার নাগরিক কমিটির আহবায়ক মো. আ. রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের ডেপুটি স্পিকার  মো. ফজ্জলে রাব্বী মিয়া ।
 
তিনি বলেন, সঞ্জীব কুমার বর্মণ শুধু সাঘাটা বা গাইবান্ধা নয়, সারা বাংলাদেশর সম্পদ। আমরা তার সাফল্য কামনা করি এবং সব সময় তার পাশে থাকাতে চাই। 
 
এ সময় আরও উপস্থিত ছিলেন- সাঘাটা বাংলাদেশ আওয়ামী লীগের ( ভারপ্রাপ্ত) সভাপতি মো. নাজমুল হুদা (দুদু), শিক্ষা অনুরাগী মো. শাহাদত হোসেন,  সহকারী উপজেলা শিক্ষা অফিসার, কচুয়া হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হক (দুলু), গাইবান্ধা জেলা ডেপুটি কমান্ডার মো. সামছুল আলম , প্রিয়নাথ বর্মণ,  প্রধান শিক্ষক, কচুয়াহাট সপ্রাবি, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সভাপতি মন্ডলি, এসএমসি সদস্য, বীর  মুক্তিযোদ্ধাবৃন্দসহ সুধিজন এবং আইসিটি জেলা এম্বাসেডর মো. মিজানুর রহমান, মো. মশিউর রহমান, শহিদুল হক,  হুমায়ুন কবির, শের আলী প্রমুখ।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬