সারাদেশ | The Daily Ittefaq

পেটের ভেতর থেকে বের হলো ৬০০ ইয়াবা

পেটের ভেতর থেকে বের হলো ৬০০ ইয়াবা
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৯:৩৬ মিঃ
পেটের ভেতর থেকে বের হলো ৬০০ ইয়াবা
র‌্যাবের অভিযানে গ্রেফতার হওয়া এক দম্পতির কাছ থেকে ১ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ৬০০ ইয়াবা বের করা হয় পেটের ভেতর থেকে।
 
শুক্রবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে আলাল (২৪) ও তার স্ত্রী নুর হাবিবাকে (২১) গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি দল। পরে আলালের পেটে থাকা ৬শ’ পিস ও স্ত্রী নূর হাবিবার জামার সঙ্গে বিশেষ কৌশলে সেলাই করা অবস্থায় ৪১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
 
শনিবার বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজীস্থ র‌্যাব-১১ এর প্রধান কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
 
র‌্যাব জানায়, দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী আলালের গতিবিধি নজরদারি করছিল র‌্যাব। আলাল ও তার স্ত্রী নূর হাবিবা নিয়মিত টেকনাফ থেকে ইয়াবা বহন করে এনে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে পৌঁছে দিত।
 
শুক্রবার ওই দম্পতি কক্সবাজার থেকে ঢাকাগামী বাসে করে টেকনাফ হতে ফেরার পথে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় চিটাগাং রোড নামে। এসময় সন্দেহজনকভাবে তাদের গ্রেফতারের পর সিদ্ধিরগঞ্জের একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে উভয়ের শরীর এক্স-রে করা হয়। এসময় আলালের পেটের ভেতর ৩টি ইয়াবার পোটলার সন্ধান পাওয়া যায়। সেখানে উপস্থিত সাক্ষীদের সামনে পায়ুপথে ৩টি পোটলায় মোট ৬০০ পিস ইয়াবা বের করা হয়। আর নুর হাবিবার পরিহিত জামা তল্লাসি করে বিশেষ কৌশলে সেলাই করা অবস্থায় আরো ৪১০ পিস ইয়াবা পাওয়া যায়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলাল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে টেকনাফ থেকে নানা কৌশলে ইয়াবা বহন করে এনে নারায়ণগঞ্জের বিভিন্ন মাদক ব্যবসায়ীকে সরবরাহ করত। উভয়ের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও চট্টগ্রামের কর্ণফুলী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩