সারাদেশ | The Daily Ittefaq

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই সন্তানসহ বাবা নিহত, মা আহত

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই সন্তানসহ বাবা নিহত, মা আহত
পঞ্চগড় প্রতিনিধি০৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২২:৫০ মিঃ
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দুই সন্তানসহ বাবা নিহত, মা আহত
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুই সন্তানসহ বাবা নিহত হয়েছেন। আহত হয়েছেন মা। আজ শনিবার রাতে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ধনীপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 
 
জানা গেছে, একটি মোটরসাইকেলে দুই সন্তানকে নিয়ে তারা ঠকুরগাঁও থেকে পঞ্চগড়ের বাসায় ফিরছিলেন।
 
নিহতরা হলেন দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের কাউনি কুয়াপাড়া গ্রামের রবিউল ইসলামের পুত্র আখতারুজ্জামান আকতার (৪৫), তার দুই সন্তান আফছা ইবনাত আদিয়া (৬) ও মো. আব্দুল্ল্যাহ (১৪ মাস)। আখতারুজ্জামান আকতারের স্ত্রী তানিয়া আক্তার (৩৫) গুরুত্বর আহত হন। তাকে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
আখতার পঞ্চগড় শহরের পূর্ব জালাসী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি পঞ্চগড় শহরে একটি ইলেক্ট্রিক কোম্পানীর শোরুমের বিক্রয় প্রতিনিধি ছিলেন।
 
প্রত্যক্ষদর্শীরা জানায়, আখতারুজ্জামান আকতার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ঠাকুরগাঁও থেকে ছোট ছেলের চিকিৎসা শেষে মোটরসাইকেল যোগে পঞ্চগড় শহরের বাসায় ফিরছিলেন। পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়কের বোদা উপজেলার ধনীপাড়া এলাকায় পৌছালে পঞ্চগড় থেকে ঢাকাগামী তানজিলা পরিবহণ নামে একটি নৈশ কোচ তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আকতারুজ্জামান আকতার মারা যান।  
 
স্থানীয় লোকজন গুরুত্বর আহত আখতারের স্ত্রী ও দুই সন্তানকে উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা দুই সন্তানকে মৃত ঘোষণা করেন। মা তানিয়া আক্তারকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা দুর্ঘটনার পরই মহাসড়ক অবরোধ করে রাখলে দুইপাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। 
 
বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম নুরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় বাবাসহ দুই সন্তানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
 
ইত্তফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬