সারাদেশ | The Daily Ittefaq

রাজশাহীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত ১

রাজশাহীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত ১
স্টাফ রিপোর্টার, রাজশাহী০৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ০৮:৪০ মিঃ
রাজশাহীতে বাস-নসিমন সংঘর্ষে নিহত ১
রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়ায় যাত্রীবাহী বাস ও নসিমনের মুখোমুখী সংঘর্ষে এক যুবক নিহত এবং অপর পাঁচজন আহত হয়েছেন। শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনায় নিহত রাশেদ হোসেন (২৭) নগরীর উপকণ্ঠ কাটাখালির বাসিন্দা।
 
এ ঘটনায় আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন- আল আমিন, কাউসার হোসেন, আবদুল মতিন, নাজিম উদ্দিন ও আসলাম হোসেন। হতাহতরা সকলেই নসিমনের যাত্রী ছিলেন।
 
কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম বলেন, সন্ধ্যায় একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। পথে রায়পাড়া এলাকায় পৌঁছালে ছোট রাস্তা থেকে বড় রাস্তায় ওঠার সময় বেপরোয়া গতিতে আসা একটি নসিমনের ওই বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মিনি বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় ও নসিমনও রাস্তার পাশে হেলে পড়ে। এ ঘটনায় নসিমনের ছয় যাত্রী গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হলে চিকিত্সাধীন অবস্থায় রাশেদ মারা যান।এ খবর পেয়ে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যান। তারা দুর্ঘটনা কবলিত বাস ও নসিমন জব্দ করে থানায় নিয়ে যান। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি।
 

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮