সারাদেশ | The Daily Ittefaq

রংপুরে হিরোইনসহ দু’জন গ্রেফতার

রংপুরে হিরোইনসহ দু’জন গ্রেফতার
রংপুর অফিস০৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৩:৩৯ মিঃ
রংপুরে হিরোইনসহ দু’জন গ্রেফতার
রংপুরে প্রায় ৪৬০ গ্রাম হিরোইনসহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাতে কোতয়ালী থানাধীন আশরতপুর ঢাকাইয়া পাড়া (চাতালের মোড়) রংপুর-কুড়িগ্রামগামী হাইওয়ে সংলগ্ন মেসার্স আবু সাদেক ট্রেডার্স এর সামনে অভিযান পরিচালনা করে এই হিরোইন উদ্ধার করে র‌্যাব-১৩। 
 
আটক দুজন হলেন মহানগরীর এরশাদ নগর গ্রামীণ ব্যাংক পাড়ার বাসিন্দা ওলিউর রহমান ওলির স্ত্রী মাদক ব্যবসায়ী মোছা. সোহানা আক্তার (২৫) ও চাপাইনবাবগঞ্জ থানার হরিশপুর নতুন পাড়ার বাসিন্দা মো. আলতাফ আলীর পুত্র মো. বাবলু হোসেন (৪২)। 
 
এ সময় আটককৃতদের কাছ থেকে একটি পিকআপ ভ্যান, তিনটি মোবাইল ফোন, চারটি সিম কার্ড এবং মাদক বিক্রয়ের নগদ প্রায় ২১ হাজার টাকা জব্দ করা হয়েছে। র‌্যাব-১৩ সূত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজশে মাদক তথা হিরোইন দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করত বলে স্বীকার করে। 
 
উত্তরাঞ্চলে হিরোইন পাচারের এটাই সবচেয়ে বড় চালান বলে জানান র‌্যাব-১৩ অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক এএসপি খন্দকার গোলাম মোর্ত্তুজা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে রংপুর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
 
ইত্তেফাক/কেআই 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১