সারাদেশ | The Daily Ittefaq

রংপুরে খালেদা জিয়ার সাজা বাতিল ও মুক্তির দাবিতে মানববন্ধন

রংপুরে খালেদা জিয়ার সাজা বাতিল ও মুক্তির দাবিতে মানববন্ধন
রংপুর অফিস১০ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৮:০৬ মিঃ
রংপুরে খালেদা জিয়ার সাজা বাতিল ও মুক্তির দাবিতে মানববন্ধন
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রংপুর মহানগরীতে মানববন্ধন করেছে মহানগর ও জেলা বিএনপি। গত সোমবার গ্র্যান্ড হোটেল মোড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
 
বিএনপির কেন্দ্রীয় ক্ষুদ্র কুটির শিল্প সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক কাকসুর সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু, বিএনপির কেন্দ্রীয় সদস্য সাবেক এমপি সাহিদার রহমান জোসনা, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক মির্জা বাবর বাবলু, প্রচার সম্পাদক সেলিম চৌধুরী, জেলা বিএনপির প্রচার সম্পাদক ফিরোজ আলম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদুন্নবী বিপ্লব, সাধারণ সম্পাদক মোখছেদুল আরেফীন রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম লিটন, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আসাদুর রহমান জাহিদ প্রমুখ। এ সময় মহানগর ও জেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
 
সমাবেশে বক্তারা অনতিবিলম্বে খালেদা জিয়ার সাজা বাতিল করে মুক্তি- সুচিকিৎসার দাবি জানান। মুক্তি না দেওয়া হলে আগামী দিনে পুলিশের ব্যাড়িকেড ভেঙ্গে রাজপথ দখলের মাধ্যমে তাকে মুক্ত করারও হুশিয়ারী দেয়। এ সময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মামলা প্রত্যাহার ও সকল রাজবন্দিদের মুক্তির দাবি জানানো হয়। এর আগে মহানগরীর ৩৩টি ওয়ার্ডসহ জেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে জড়ো হয়। এ সময় বিএনপি অফিসের আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিলো।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬