সারাদেশ | The Daily Ittefaq

কুমিল্লায় কুড়িয়ে পাওয়ার ২৮ দিন পর শিশু পেল ঠিকানা

কুমিল্লায় কুড়িয়ে পাওয়ার ২৮ দিন পর শিশু পেল ঠিকানা
কুমিল্লা প্রতিনিধি১০ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২১:২২ মিঃ
কুমিল্লায় কুড়িয়ে পাওয়ার ২৮ দিন পর শিশু পেল ঠিকানা
কুমিল্লার দেবিদ্বারে কুড়িয়ে পাওয়ার ২৮ দিন পর শিশু ‘অভি’ অবশেষে একটি স্থায়ী ঠিকানা পেয়েছে। সোমবার দুপুরে জেলা সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে শিশুটিকে লালন পালনের দায়িত্ব দেওয়া হয়েছে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স সৈয়দা নার্গিস আক্তার ও তার স্বামী দেবিদ্বার ইবনে সিনা হসপিটালের ল্যাব ইনচার্জ জামাল হোসেনের ওপর।
 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা, জেলা সমাজসেবা কর্মকর্তা জেড. এম. মিজানুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান একেএম শফিকুল আলম কামাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহমেদ কবির, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আবু তাহেরসহ প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
 
প্রসঙ্গত: গত ১৪ আগস্ট দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বকুলতলায় শিশুটিকে কুড়িয়ে পায় হাসপাতালের নার্স সৈয়দা নার্গিস আক্তার। খবরটি উপজেলার সর্বত্র ছড়িয়ে পড়লে নার্স নার্গিসসহ অনেকেই শিশুটিকে দত্তক নিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট মৌখিক আবেদন করেন। প্রশাসন সাময়িকভাবে শিশুটির দেখাশোনার দায়িত্ব দেয় নার্স নার্গিস আক্তারের ওপর। নার্গিস ও জামাল দম্পতি শিশুটির নাম রাখেন ফারহান আঞ্জুম অভি।
 
নার্গিস আক্তার জানান, অভির দায়িত্ব নিতে পেরে অনেক গর্ববোধ করছি, নিজেকে অনেক ভাগ্যবতী মনে হচ্ছে। তিনি প্রশানসসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং শিশুটির জন্য দোয়া চান। 
 
এ বিষয়ে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা জানান, সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে শিশুটিকে লালন পালনের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে সৈয়দা নার্গিস আক্তারকে। আশা করি সেখানে ওই শিশুটি মাতৃস্নেহে বড় হয়ে উঠবে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭