সারাদেশ | The Daily Ittefaq

ধামরাইয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

ধামরাইয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ
ধামরাই (ঢাকা) সংবাদদাতা১১ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৫:৫৩ মিঃ
ধামরাইয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ
ঢাকার ধামরাই পৌরসভার কুমরাইল এলাকার মর্নিং ডিউ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। স্কুল থেকে ডেকে নিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে এলাকায় খবর ছড়িয়ে পড়েছে।
 
জানা যায়, গতকাল সোমবার দুপুরে পাঠানটোলা মুনের বাড়িতে তিন তলার ছাদের উপরে চিলেকোঠায় তাকে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে ধর্ষিতার বাবা ৪ জনের নামে গণধর্ষণের অভিযোগ দায়ের করেছেন।
 
অভিযোগ সূত্রে জানা গেছে, আলামীন হোসেন (২৫) নামের এক যুবক মিথ্যা কথা বলে পাঠানটোলা মুনের বাড়ির ছাদে মেয়েটিকে ডেকে নিয়ে যায়। ওই ছাদের চিলেকোঠায় নিলয় হোসেনসহ (২২), অজ্ঞাতনামা আরো  ২ জন ওঁৎ পেতে থাকে। এ সময় চারজন মিলে ওই ছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ধর্ষিতার পরিবার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে এসে তাদের মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেডিকেল পরীক্ষা করার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ধর্ষিতার বাবা উপযুক্ত বিচারের দাবি জানিয়েছেন।
 
ধামরাই থানার ওসি (তদন্ত) আশিকুজ্জামান জানান, এ ঘটনায় ভিকটিমকে মেডিকেল করার জন্য পাঠানো হয়েছে। তদন্ত ও মেডিকেল প্রতিবেদনের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭