সারাদেশ | The Daily Ittefaq

নড়াইলের শিশু নির্যাতন মামলার আসামিকে জেল হাজতে প্রেরণ

নড়াইলের শিশু নির্যাতন মামলার আসামিকে জেল হাজতে প্রেরণ
নড়াইল প্রতিনিধি১১ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৯:৫৪ মিঃ
নড়াইলের শিশু নির্যাতন মামলার আসামিকে জেল হাজতে প্রেরণ
ঢাকার ওয়ারী এলাকায় বাসায় গৃহপরিচারিকার কাজ করতে নিয়ে নড়াইলের ১০ বছরের শিশুর ওপর অমানবিক নির্যাতনের আসামি সনিয়া বেগমকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে নড়াইলের লোহাগড়া আমলী আদালতে ওই মামলায় আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে লোহাগড়া আমলী আদালতের বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাহিদ হাসান তার জামিনের আবেদন না মঞ্জুর করে তাকে জেল  হাজতে পাঠানোর নির্দেশ দেন।
 
আটক সনিয়া বেগম মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বিক্রমপুর গ্রামের আসাদুল্লাহ মোল্লার স্ত্রী। এ মামলার অন্য আসামি আসাদুল্লাহ মোল্লাসহ অন্যরা পলাতক রয়েছেন।
 
সম্প্রতি নড়াইলের লোহাগড়ার বাহিরপাড়া গ্রামের ১০ বছর বয়সের কন্যা শিশু রোখসানাকে ঢাকায় এক ব্যবসায়ী আসাদুল্লাহ মোল্লার বাড়িতে গৃহপরিচারিকার কাজে নিয়ে অমানবিক নির্যাতন করা হয়। গত ১৭ আগস্ট আসাদুল্লাহ মোল্লার ভাইয়ের সংবাদের ভিত্তিতে অজ্ঞান অবস্থায় ঢাকা সেন্ট্রাল হাসপাতাল  হতে রোকসানাকে উদ্ধার করা হয়। রোকসানার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন নিয়ে অসুস্থ অবস্থায় গত ১৮ আগস্ট হতে ২৬ আগস্ট পর্যন্ত নড়াইল সদর হাসপাতালে এবং পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এ ঘটনায় রোকসানার বাবা মো. রাসেল শেখ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ২০ আগস্ট লোহাগড়া থানায় মামলা করেন।
 
উল্লেখ্য, এ বছরের জানুয়ারি মাসে শিশু রোকসানাদের প্রতিবেশী সালেহা বেগম রোখসানাকে ঢাকার ওয়ারীতে একটি শিশুকে দেখাশোনার জন্য ব্যবসায়ী আসাদুল্লাহ মোল্লার বাসায় নিয়ে যায়। রোকসানা জেলার লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের বাহিরপাড়া গ্রামের হতদরিদ্র দিনমজুর রাসেল শেখের মেয়ে।
 
ইত্তেফাক/বিএএফ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:২৯
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০৩
এশা৭:১৬
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৮