সারাদেশ | The Daily Ittefaq

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি১১ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:০৪ মিঃ
কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
ডিস লাইনের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আলাউদ্দিন লিটন (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী কসবা উপজেলার চারুয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। লিটন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দেউশ গ্রামের জসিম উদ্দিন প্রকাশ তীতন মিয়ার ছেলে। 
 
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আলাউদ্দিন লিটন বিদেশ থেকে আসার পর ছয়-সাত মাস ধরে একই গ্রামের আবদুল মালেকের ছেলে ডিস ব্যবসায়ী শাহিনের কোম্পানিতে চাকরি করতো। তিনি এক সন্তানের জনক। লিটন অন্যান্য দিনের মত মঙ্গলবার দেউশ গ্রামের পার্শ্ববর্তী কসবা উপজেলার চারুয়ারা দক্ষিণপাড়া গ্রামের ওলফত আলীর বাড়ির সামনে ডিস লাইনের সংযোগের কাজ করতে গিয়ে বিদ্যুতের তারে শক খেয়ে মাটিতে পড়ে যায়। এতে তার শরীরের বিভিন্ন স্থান ঝলসে যায়। এলাকার লোকজন তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
 
ব্রাহ্মণপাড়া থানার এসআই হাফেজ আহাম্মদ বলেন, এ ব্যাপারে নিহতের ভাই জাহাঙ্গীর আলম ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। বিকালে লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩১
যোহর১১:৫২
আসর৪:১৫
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৪