সারাদেশ | The Daily Ittefaq

কুমিল্লায় প্রতিপক্ষের হামলায় মারা গেলেন নাইমুল

কুমিল্লায় প্রতিপক্ষের হামলায় মারা গেলেন নাইমুল
কুমিল্লা প্রতিনিধি১২ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২১:১৮ মিঃ
কুমিল্লায় প্রতিপক্ষের হামলায় মারা গেলেন নাইমুল
কুমিল্লার বুড়িচংয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত নাইমুল ইসলাম (৪৩) মারা গেছেন। বুধবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় নগরীর একটি প্রাইভেট হাসপাতালে মারা যান। এ ঘটনায় এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। গত ৬ সেপ্টেম্বর বুড়িচং উপজেলার হরিণধরা নিজ গ্রামে সন্ত্রাসীরা তাকে রড দিয়ে পিটিয়ে জখম করেছিল। 
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের হরিণধরা গ্রামের মৃত মফিজুল ইসলামের ছেলে নাইমুল ইসলামের সঙ্গে প্রতিবেশীদের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। গত ৬ সেপ্টেম্বর রাত সোয়া ১০টার দিকে নাইমুল বাড়ির পাশে একটি চা দোকান থেকে ঘরে ফেরার সময় অতর্কিতে একই এলাকার মনির, আলমগীর, সোহেলসহ অজ্ঞাত ৭/৮ জনের একটি দল নাইমুলের উপর হামলা চালায়। এসময় তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি ঘটলে ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকায় একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকাল ৩টার দিকে মারা যান নাইমুল। 
 
এদিকে নাইমুলের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে অপ্রীতিকর পরিস্থিতির আশংকায় পুলিশ সেখানে গিয়ে অবস্থান নেয়।
 
বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, ওই ঘটনার পর মনির, আলমগীর, সোহেলসহ অজ্ঞাতনামা ৭-৮ জনের বিরুদ্ধে ৭ সেপ্টেম্বর থানায় মামলা হয়েছে। এখন এটা নিয়মিত হত্যা মামলা হবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 
ইত্তেফাক/জেডএইচ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭