সারাদেশ | The Daily Ittefaq

ঘাটাইলে ভাঙ্গারি ব্যবসায়ীর ৩ টুকরো লাশ উদ্ধার

ঘাটাইলে ভাঙ্গারি ব্যবসায়ীর ৩ টুকরো লাশ উদ্ধার
ঘাটাইল(টাঙ্গাইল) সংবাদদাতা১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১২:৪৩ মিঃ
ঘাটাইলে ভাঙ্গারি ব্যবসায়ীর ৩ টুকরো লাশ উদ্ধার
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার খিলপাড়া সেতুর পাশ থেকে মঙ্গলবার রাত ১০টার দিকে মো. হেলাল উদ্দিন (৪৫) নামে এক ভাঙ্গারি ব্যবসাযীর তিন টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
খুনের সঙ্গে জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- ঘাটাইল পশ্চিমপাড়া গ্রামের আ. মালেক ম্যানেজারের ছেলে মো. সাহেদ আলী (২৮) ও তার কথিত প্রেমিকা মোছা. জরিনা বেগম (৩৫)। হেলালের বাড়ি গোপালপুর উপজেলার ডোবাইল গ্রামে।
 
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গোপালপুর উপজেলার মো. গাজী মিয়ার ছেলে হেলাল দীর্ঘদিন ধরে ভাঙ্গারির ব্যবসা করে আসছেন। গ্রামে গ্রামে ঘুরে ভাঙ্গারির ব্যবসা করার সুবাধে ঘাটাইল পৌরসভার বানিয়াপাড়া গ্রামের মোছা. জরিনা আক্তারের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। অপরদিকে হেলাল হত্যার মূল নায়ক সাহেদ আলীর সঙ্গেও জরিনার সর্ম্পক ছিল। সাহেদ আলী তার বাসার লোহার গ্রিল ও অন্যান্য জিনিসপত্র মাঝে মধ্যেই হেলালের কাছে বিক্রি করতেন।
 
গত মঙ্গলবার সকালে লোহার জিনিসপত্র বিক্রি করার জন্য সাহেদ আলী ফোন করে হেলালকে আসতে বলেন। সকাল সাড়ে ১০টার দিকে হেলাল টাকা নিয়ে সাহেদ আলীর বাসায় যান। সাহেদ টাকা নিয়ে কোনো মালপত্র না দিয়ে তাকে চলে যেতে বলেন। হেলাল টাকা ফেরত চাইলে উভয়ের মধ্যে কথাকাটির এক পর্যায়ে সাহেদ প্রথমে ছুরি দিয়ে পেটে আঘাত করেন। হেলাল দৌড়ে পালানোর চেষ্টা করলে পুনরায় ঘাড়ে চাপাতি দিয়ে কোপ দেন সাহেদ। হেলাল মাটিতে লুটিয়ে পড়লে ছুরি দিয়ে গলাকেটে হত্যা করা হয়। হত্যার সময় জরিনা ওই বাসায় ছিল। পরে লাশ গুম করার জন্য তিন টুকরো করে একটি প্লাস্টিকের ড্রামে ভরে রাতে মিন্টু মিয়া নামে এক রিকশাচালকের মাধ্যমে খিলপাড়া সেতুর পাশে ধান ক্ষেতে ফেলে আসে। এ সময় এক নারী ড্রামটি ফেলতে দেখে সবাইকে অবহিত করেন। পরে বিষয়টি জানাজানি হলে পুলিশ এসে ড্রামটি উদ্ধার করে এবং ড্রামের ভিতর তিন টুকরো লাশ দেখতে পান।
 
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মাকছুদুল জানান, সাহেদের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। সাহেদের বাসা থেকে চাপাতি ও ছুরি উদ্ধার করা হয়। পরে জরিনাকে আটক করা হয়।
 
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪