সারাদেশ | The Daily Ittefaq

নাটোরে জেলা ছাত্রদল সভাপতি ও যুবদল নেতাসহ বিএনপির ৭জনকে ডিবি পরিচয়ে আটক, পুলিশের অস্বীকার

নাটোরে জেলা ছাত্রদল সভাপতি ও যুবদল নেতাসহ বিএনপির ৭জনকে ডিবি পরিচয়ে আটক, পুলিশের অস্বীকার
নাটোর প্রতিনিধি১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২০:২৪ মিঃ
নাটোরে জেলা ছাত্রদল সভাপতি ও যুবদল নেতাসহ বিএনপির ৭জনকে ডিবি পরিচয়ে আটক, পুলিশের অস্বীকার
নাটোরে ডিবি পুলিশের পরিচয়ে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কামরুল ইসলাম এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফয়সাল ইসলাম আবুল ব্যাপারীসহ বিএনপির মোট ৭জনকে আটক করা হয়েছে। নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক জানান, বুধবার আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরে যাওয়ার সময় বেলা একটার দিকে শহরের ভবানীগঞ্জ মোড় থেকে ডিবি পুলিশের পরিচয় দিয়ে সাদা পোশাক পরিহিত কয়েকজন তাদের সবাইকে আটক করে নিয়ে যায়। 
 
এ ব্যাপারে অনেক চেষ্টা করেও ডিবি পুলিশের কাছ থেকে তাদের আটক করার ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি। নাটোরের অতিরিক্ত পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও আটকের বিষয়টি জানা নেই বলে জানান। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈকত হাসানও তাদের আটকের কোনো খবর জানেন না বলে দাবি করেছেন।
 
এ ব্যাপারে নাটোর জেলা বিএনপির সভাপতি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলু তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনের তপশীল ঘোষণার আগে দেশব্যাপী যে গণগ্রেপ্তার শুরু হয়েছে নাটোরও তার মধ্যে রয়েছে। আইনের প্রতি শ্রদ্ধাশীল বিএনপির নেতাকর্মীরা আদালতে হাজিরা দিয়ে নিশ্চিন্তে বাড়ি ফিরতেও পারছেন না। ছাত্রদল সভাপতি ও যুবদল নেতাসহ সাতজনকে আটক করে দলীয় নেতাকর্মীদের মধ্যে ভীতি সৃষ্টি করে আগামী নির্বাচনে যাতে বিএনপি না যায় আবারও সে চেষ্টাই করা হচ্ছে। তবে এবারে বর্তমান ফ্যাসিষ্ট সরকারের সেই অপচেষ্টা জনগণ রুখে দিবে। তিনি অবিলম্বে আটক সাতজনসহ অন্যদের মুক্তি দেওয়ার জন সরকারের কাছে দাবি জানান।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫