সারাদেশ | The Daily Ittefaq

নিখোঁজের এক দিন পর বিলের পাহারাদারের লাশ উদ্ধার

নিখোঁজের এক দিন পর বিলের পাহারাদারের লাশ উদ্ধার
মদন (নেত্রকোনা) প্রতিনিধি১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২১:২০ মিঃ
নিখোঁজের এক দিন পর বিলের পাহারাদারের লাশ উদ্ধার
নিখোঁজ হওয়ার একদিন পর বুধবার দুপুরে সিনাই নদীর পাহারাদার আবু বক্করের মৃতদেহ ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরী দল পানির নিচ থেকে উদ্ধার করেছে। মঙ্গলবার দুপুরে নেত্রকোনার মদন উপজেলার মাঘান ইউনিয়নের সিনাই নদীতে আবু বক্কর ডুবে যান। তিনি মাঘান ইউনিয়নের রানীহালা গ্রামের আক্কাছ আলীর ছেলে। 
 
জানা যায়, মাঘান-রাণীহালা সমবায় সমিতির নামে সরকার কর্তৃক ইজারা নেওয়া এ নদীর পাহারাদার হিসাবে আবু বক্করকে নিয়োগ দেওয়া হয়। দায়িত্ব পালনকালে মঙ্গলবার দুপুরে সে নৌকা থেকে পড়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। নেত্রকোনার ফায়ার সার্ভিসকে এ খবর দিলে বুধবার ময়মনসিংহ থেকে কামরুজ্জানের নেতৃত্বে ৪ সদস্যের একটি ডুবুরী দল ঘটনাস্থলে এসে অভিযান চালিয়ে আবু বক্করের মৃতদেহ উদ্ধার করে।
 
এ ব্যাপারে মাঘান-রাণীহালা সমবায় সমিতির সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবি জানান, নদীর পাহারা দিতে গিয়ে আবু বক্কর নিখোঁজ হয়। ফায়ার সার্ভিসকে খবর দিলে একটি দল এসে সিনাই নদীর পানির নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে। 
 
ময়মনসিংহের ফায়ার সার্ভিসের লিডার কামরুজ্জামান জানান, নিখোঁজের খবর পেয়ে বুধবার সিনাই নদীতে অভিযান চালিয়ে তার লাশ উদ্ধার করি।
 
মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, বুধবার দুপুরে নিখোঁজ আবু বক্করের লাশ ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার করেছে। এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬