সারাদেশ | The Daily Ittefaq

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত ৮

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত ৮
চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং ২২:১৭ মিঃ
চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় আহত ৮
কুমিল্লার চৌদ্দগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের জনসভা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগের ৮ কর্মী আহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নানকরা রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মাসুদ নামের একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা ল্যাব এইড হাসপাতালে নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন তার চাচা সাংবাদিক কাজী আহসান উল্যাহ। 
 
শনিবার রাত পৌনে নয়টায় সাংবাদিক কাজী আহসান উল্যাহ জানান, বিকেলে আওয়ামী লীগের জনসভা শেষে যাত্রীবাহী যমুনা পরিবহনের রিজার্ভ বাসে করে বাড়ি যাচ্ছিলেন কনকাপৈত ইউনিয়নের কোমারডোগা গ্রামের আওয়ামী লীগ কর্মী মাসুদ, মজিবুল হক, আহসান, হাসান ও রিয়াদ মজুমদারসহ অর্ধশতাধিক নেতাকর্মী। পথিমধ্যে মহাসড়কের নানকরা রাস্তার মাথায় পুরাতন সড়ক থেকে নতুন সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি গাড়ি বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসে থাকা ৮-১০ জন কর্মী আহত হন। স্থানীয় লোকজন ও অপর কর্মীরা আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করে।
 
এদের মধ্যে আহত মাসুদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারের পরামর্শে ঢাকা ল্যাব এইড হাসপাতালে নেওয়া হয়েছে। তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।
 
এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মন্জুরুল হক বলেন, দুর্ঘটনার খবর পেয়েছি। আহতদের উদ্ধার শেষে হাসপাতালে পাঠানো হয়েছে। 
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪