সারাদেশ | The Daily Ittefaq

ঈশ্বরদীতে বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন

ঈশ্বরদীতে বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং ১১:৪৮ মিঃ
ঈশ্বরদীতে বড়ভাইয়ের হাতে ছোটভাই খুন
পাবনার ঈশ্বরদীতে ছোটভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে বড়ভাইয়ের বিরুদ্ধে। রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে সাহাপুরের মালিথাপাড়ায় হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে ।
 
এলাকাবাসী জানায়, সাহাপুর মালিথাপাড়ার ইউনুস আলী মালিথার মেঝ ছেলে লিখন মণ্ডল দশা (২৮) তাঁর আপন ছোট ভাই খোকন হোসেন কটা মণ্ডলের (২৪) ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় মাথা ও শরীরের বিভিন্ন অংশে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও বাটাল দিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। পরে তাঁকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিত্সক খোকন মণ্ডলকে মৃত ঘোষণা করেন।
 
পারিবারিকভাবে সূত্রে জানা যায়, ৪-৫ দিন আগে খোকন মণ্ডলের সঙ্গে তাঁর ভাই লিখন মণ্ডলের স্ত্রী শারমিন খাতুনের পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া বিবাদ হয়।  এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শারমিন বাবার বাড়ি চলে যায়। যাওয়ার সময় শারমিন লিখন মণ্ডলকে বলে যায়, এ বিষয়ে সূরাহা না করলে সে আর ফিরে আসবে না। এ ঘটনায় দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। রবিবার ভোর সাড়ে পাঁচটার দিকে খোকন মণ্ডলের স্ত্রী রিনি খাতুন ঘুম থেকে উঠে ঘরের বাইরে বাথরুমে যায়। এই সুযোগে লিখন মণ্ডল খোকনের ঘরে ঢুকে ঘুমিয়ে থাকা অবস্থায় তার মাথা ও শরীরের বিভিন্ন অংশে হাতুড়ি ও বাটাল দিয়ে আঘাত করে ক্ষত-বিক্ষত করে।
 
ঈশ্বরদী থানার এস আই আশরাফুল ইসলাম বলেন, পরিবারের লোকজন ও প্রতিবেশিদের সাথে কথা বলেছি। অভিযুক্ত লিখন মণ্ডল পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।
 
ইত্তেফাক/এএম

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪