সারাদেশ | The Daily Ittefaq

হাজীগঞ্জে দুই বোনের হতাহতের ঘটনা নিয়ে ধুম্রজাল

হাজীগঞ্জে দুই বোনের হতাহতের ঘটনা নিয়ে ধুম্রজাল
হাজীগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা১২ অক্টোবর, ২০১৮ ইং ২০:৩৮ মিঃ
হাজীগঞ্জে দুই বোনের হতাহতের ঘটনা নিয়ে ধুম্রজাল
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পূর্ব হাটিলা ইউনিয়নে রাতের আঁধারে দুর্বৃত্তদের দেওয়া নেশা জাতীয় দ্রব্যে অজ্ঞান হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিহত হয়েছেন গৃহবধু নাসরিন আক্তার রেবা (২০)। একই ঘটনায় গুরুতর অসুস্থ্য হয়ে চিকিৎসাধীন রয়েছেন নিহতের ছোট বোন নবম শ্রেনীর ছাত্রী আইরিন আক্তার রেখা (১৪)।
 
নিহতের বাড়ীতে এখন শোকের মাতম চলছে। জানা গেছে, গত ৯ অক্টোবর মঙ্গলবার রাত আনুমানিক ১টার দিকে উপজেলার পূর্ব হাটিলা ইউনিয়নের পূর্ব হাটিলা গ্রামের বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত নাসরিন ও আইরিন ওই বাড়ির দুবাই প্রবাসী আব্দুর রহিমের কন্যা। নাসরিন বিবাহিত। সে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের মনিহার গ্রামের দুবাই প্রবাসী হযরত আলীর স্ত্রী। ৬ মাস পূর্বে তাদের বিয়ে হয়। এ ঘটনার পর নিহতের পিতা ও স্বামী উভয়ে দুবাই থেকে দেশে এসেছেন।
 
নিহতের প্রতিবেশী ফেরদৌসি আক্তার মিনু জানান, ঘটনার রাতে নাসরিন ও আইরিন ওই ঘরে ছিলেন। তাদের মা নিলুফা ইয়াছমিন চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন। হঠাৎ ওই ঘর থেকে চিৎকারের আওয়াজ শোনা গেলে, তাদের ঘরে যাই। কিছুক্ষণ পর আইরিন ঘরের পেছনের দরোজা খুলে দেয়। ঘরে প্রবেশ করে দেখি রেবা খাটের ওপর অচেতন হয়ে পড়ে আছে, ছোট বোন রেখাও দরোজা খুলে ঘরের মধ্যে অজ্ঞান হয়ে পড়ে যায়। এ সময় ঘরের সামনের দরোজা খোলা ছিল।
 
তাৎক্ষণিকভাবে তাদের দুজনকে উদ্ধার করে বাড়ির লোকজনসহ প্রথমে হাজীগঞ্জ বিসমিল্লাহ হসপিটালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে কুমিল্লা সিডি প্যাথ হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে দুইজনেরই চিকিৎসা চলছিল। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায়  নাসরিন মৃত্যুবরণ করেন।
 
ফেরদৌসি আক্তার আরো জানান, রাতেই কুমিল্লা থেকে নিহত নাসরিন ও আইরিনকে বাড়িতে নিয়ে আসা হয়। অপরদিকে আজ শুক্রবার সকাল ১১টায় ঘটনার খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ এ বিষয়ে বাড়ির লোকজনের সঙ্গে কথা বলেছে এবং ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে।
 
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, নিহতের ঘটনাটি রহস্যজনক। স্থানীয়রা এটিকে ধর্ষণ বললেও হসপিটালের পরীক্ষা-নিরীক্ষায় এমন কোনো আলামত পাওয়া যায়নি। তবে কুমিল্লা সিডি প্যাথ হসপিটালে নিহত নাসরিন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে হসপিটাল কর্তৃপক্ষ তাদের প্রতিবেদনে উল্লেখ করেছেন।
 
তিনি আরো জানান, লাশের সুরতহাল করে দেখা গেছে নিহত নাসরিনের গলায় নখের আঁচড়ের দাগ রয়েছে। তবে বিষয়টি আমরা আরো গভীরভাবে তদন্ত করার জন্য নাসরিনের মরদেহ বিকেলে চাঁদপুর মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬