বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চলন্ত বাস থেকে দম্পতিকে ফেলে দিলো ছিনতাইকারী

আপডেট : ১৯ জানুয়ারি ২০১৯, ১৮:৩৬

সাভারে যাত্রীবাহী বাসে এক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সঙ্গে থাকা মালামাল লুটে নিয়ে চলন্ত বাস থেকে ফেলে দিয়েছে ছিনতাইকারীরা। শুক্রবার রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংকটাউন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। বাসটি আটক করেছে পুলিশ।

দুর্ঘটনার শিকার দম্পতি ঢাকার কেরানীগঞ্জ উপজেলার কানারচর কদমতলী এলাকার মোনায়েম হোসেনের ছেলে মো. হাসান (২৭) ও তার স্ত্রী মহুয়া আক্তার (২১)। 

এ ঘটনায় পুলিশ ছিনতাইয়ে ব্যবহৃত বাসটি আটক করলেও ছিনতাইকারীরা পলাতক রয়েছে।

আহত মো. হাসানের কাছ থেকে জানা গেছে, তারা স্বামী-স্ত্রী দুজনে যশোরে যাচ্ছিলেন। রাত ১২টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে একটি সবুজ রংয়ের বাসে করে সাভারে বাস কাউন্টারে আসছিলেন। বাসটি ছাড়ার পর যাত্রীবেশী কয়েকজন ছিনতাইকারী তাদের মারধর করতে থাকে। এক পর্যায়ে তারা স্ক্রু ড্রাইভার এবং ধারালো ছুরির আঘাতে সারা শরীর ক্ষতবিক্ষত করে ফেলে। এ সময় ছিনতাইকারীরা তাদের কাছে থাকা নগদ ত্রিশ হাজার টাকা, ল্যাপটপ ও মোবাইল ফোনসহ মূল্যবান সামগ্রী লুট করে। এরপর বাসটি ব্যাংকটাউন ব্রিজের কাছে এলে চলন্ত বাস থেকে তাদের ফেলে দেয়।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক এবিএম মনিরুজ্জামান জানান, ‘রাত সাড়ে ১২টার পর এক দম্পতিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় তাদের সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিলো। প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।’ 

আরো পড়ুন: দিনেদুপুরে এক নারীকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যা

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় জড়িত বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করে ছিনতাইকারী চক্রের সদস্যদের আটকের পাশাপাশি লুট হওয়া মালামাল উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।’

ইত্তেফাক/অনি/নূহু