ঢাকা বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
২৭ °সে

হাইওয়ে পুলিশের ধাওয়ায় অটোরিক্সা খাদে, পুলিশকে গণপিটুনি

হাইওয়ে পুলিশের ধাওয়ায় অটোরিক্সা খাদে, পুলিশকে গণপিটুনি
মিঠাপুকুর (রংপুর)। ছবিঃ গুগল ম্যাপ থেকে।

মিঠাপুকুরে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে অটোরিক্সা খাদে পড়ে চালকসহ তিনজন আহত হয়েছেন। এর জের ধরে গণপিটুনিতে আরও দুই পুলিশ সদস্য আহত হয়। এদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কের শঠিবাড়ী বৈরাতিমোড় এলাকায় এ ঘটনায় ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বড়দরগাহ্ হাইওয়ে পুলিশ ঢাকা-রংপুর মহাসড়কে নিষিদ্ধ অটোরিক্সা অভিযান চালাচ্ছিল। এ সময় মহাসড়কে অটোরিক্সায় যাত্রী বহন করছিলেন রশিদপুর গ্রামের হুমায়ুন কবীর। তাকে থামানোর জন্য পুলিশ চেষ্টা করে। ভয়ে হুমায়ুন কবীর অটোরিক্সা নিয়ে দ্রুতগতিতে পালানোর সময় খাদে পড়ে যায়। এ সময় গুরুতর আহত হন হুমায়ুন কবীর (৪০), আব্দুল হাকিম (৫৫) ও অজ্ঞাত আরও একজন যাত্রী।

আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার জেরে হাইওয়ে পুলিশের ওপর হামলার ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ও আব্দুর রহিম গুরুতর আহত হয়েছেন। তাদের মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা দাবি করেছেন, ‘ধাওয়া খেয়ে যাত্রীসহ অটোরিক্সাটি গভীর খাদে পড়ে যায়। তারপরও পুলিশ তাদের মারপিট শুরু করে। এ ঘটনা দেখে স্থানীয় লোকজন পুলিশের ওপর হামলা চালায়।’

বড়দরগাহ্ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, ‘অটোরিক্সা চালক পালিয়ে যাওয়ার সময় খাদে পড়ে যায়। এ সময় উত্তেজিত লোকজন পুলিশ সদস্যদের ওপর হামলা চালায়। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

আরও পড়ুনঃ পীরগঞ্জে ৭ম শ্রেণির ছাত্রী গণধর্ষণের শিকার, গ্রেফতার ২

তিনি আরও বলেন, ‘উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ ফেব্রুয়ারি, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন