শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

স্ত্রীর পরকীয়ার কারণে স্বামীর আত্মহত্যা

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৪

স্ত্রীর পরকীয়া সহ্য করতে না পেরে বিষপান করে আত্মহত্যা করেছেন রাজবাড়ীর গোয়ালন্দের দুই সন্তানের পিতা ফিরোজ শেখ। আত্মহত্যার উদ্দেশ্যে বিষপানের পর গত কয়েকদিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াইয়ের পর অবশেষে বুধবার (৭ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন ফিরোজ। এদিকে এ ঘটনায় তার স্ত্রীর পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত ফিরোজের ভাতিজা মাহফুজুর রহমান মিলন জানান, 'স্ত্রীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত শুক্রবার বিকালে ফিরোজ শেখ কিটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে কয়েকটি হাসপাতাল ঘুরে গত সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ৩টার দিকে তার মৃত্যু হয়'।

এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, কিছুদিন আগে পাশের গ্রামের ইজিবাইক চালক আব্দুর রব শেখের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন ফিরোজ শেখের স্ত্রী তাসলিমা। পরবর্তীতে আব্দুর রবের সঙ্গে পালিয়েও যায় তাসলিমা। কিন্তু পালানোর এক সপ্তাহের মধ্যেই স্থানীয়দের চাপে প্রেমিকা তাসলিমাকে তার স্বামীর কাছে ফিরিয়ে দিতে বাধ্য হয়  আব্দুর রব। স্বামীর কাছে ফিরিয়ে দিলেও পরকীয়া সম্পর্ক চালিয়ে যায় আব্দুর রব ও তাসলিমা।

সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম ঘটনার জানান, 'ফিরোজ শেখের মৃত্যুর আগেই মৌখিক অভিযোগের ভিত্তিতে পরকীয়া প্রেমিক আব্দুর রব শেখকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে গত শনিবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে'।

আরও পড়ুন: কুষ্টিয়ায় মাটি চাপা পড়ে ২ শিশুর মৃত্যু

এর আগে স্ত্রীর পরকীয়া প্রেমের জেরে ফেসবুকে পোস্ট দিয়ে চট্টগ্রামের তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ আত্মহত্যা করেছিলেন।

ইত্তেফাক/জেডএইচডি