বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাতক্ষীরায় সেপটিক ট্যাংক থেকে মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার

আপডেট : ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৪০

সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংক থেকে জাহাঙ্গীর আলম(২৪) নামের ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জাহাঙ্গীরকে শ্বাসরোধ করে হত্যার পর ঘাতকরা তার লাশ স্থানীয় একটি মাদ্রাসার সেপটিক ট্যাংকের মধ্যে ফেলে রাখে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেপটিক ট্যাংকের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত জাহাঙ্গীর আশাশুনির আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের খোকন গাজীর ছেলে। এঘটনা জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, আশাশুনি উপজেলার মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), একই গ্রামের সালামুদ্দিন (খোকন) কারিকরের ছেলে আল আমিন কারিকর(২৫) ও অব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০)।

আনুলিয়া ইউনিয়নের দফাদার আব্দুস সাত্তার জানান, জাহাঙ্গীর আলম পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক। গত বুধবার (৬ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে  রবিউল, আল আমিন ও আব্দুল আজিজ একসরা লঞ্চঘাটে যাওয়ার কথা বলে জাহাঙ্গীরের মটর সাইকেল ভাড়া করে। রাজাপুর গ্রাম হতে রওনা দিয়ে মধ্যম একসরা দাখিল মাদ্রাসার কাছে পৌঁছালে পিছন দিক থেকে চালক জাহাঙ্গীরের গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যার পর লাশ ওই মাদ্রাসার সেপটিক ট্যাংকের মধ্যে ফেলে রেখে ঘাতকরা মটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নিহতের স্ত্রী সাথী খাতুন তাকে এসে জানায় যে, তার স্বামী জাহাঙ্গীর ভাড়া নিয়ে যাওয়ার পর দু’দিন হয়ে গেছে এখনও ফিরে আসেনি। এসময় মটর সাইকেল ভাড়া নেয়া রবিউল ইসলামকে ডেকে এনে তিনি ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনকে খবর দেন।  পরে চেয়ারম্যানের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায় সে জাহাঙ্গীরকে হত্যার ঘটনা স্বীকার করে। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী পরে রবিউল ইসলাম ও আল আমিনকে আটক করে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

আরো পড়ুন: বাবার মরদেহ বাড়িতে, কান্না চেপে পরীক্ষায় অংশ নিলো তাওসিফ

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি আরো জানান।

ইত্তেফাক/মোস্তাফিজ