শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সড়ক দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭

নোয়াখালির সুবর্ণচর উপজেলার তোতার বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য ফিরোজুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে তার গ্রামের বাড়ি বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের পাঠান গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের স্বজনরা জানান, শনিবার দুপুরে সিলেট সেনানিবাস থেকে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার তার মরদেহ ঢাকায় নিয়ে আসে। সেখানে জানাযা শেষে তার লাশ হেলিকপ্টা যোগে বগুড়া সেনানিবাসে পৌঁছে। পরে বগুড়া সেনানিবাসের ল্যাফটেনেন্ট অব্দুল আল মামুনের নেতৃত্বে একটি সেনাদল সৈনিক ফিরোজুল ইসলামের মরদেহ তার গ্রামের বাড়ি বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের পাঠান গ্রামে নিয়ে আসে।

আরো পড়ুন: যশোরে যুবককে কুপিয়ে ও বোমা মেরে হত্যা

ফিরোজুলের মরদেহ তার বাড়িতে পৌঁছালে কান্নায় ভেঙে পড়েন তার মা-বাবা, আত্মীয়স্বজন ও উপস্থিত এলাকাবাসী। এ সময় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

এরপর বাদ আছর পাঠানা স্কুল মাঠে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা।

অন্যদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির অকাল মৃত্যুতে নির্বাক তার বাবা ফেরদৌসুর রহমান পুটু।

আরো পড়ুন: ‘ভালোবাসা দিবসে’ মেনে চলুন ৭ সাবধানতা!

থালতা মাঝগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন জানান, নিহত সেনা সদস্য ফিরোজুল ইসলাম ২০১৭ সালে সেনাবাহিনীতে যোগদান করেন। তার এ অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, শুক্রবার বিকেল সাড়ে তিন টার দিকে নোয়াখালী জেলার সুবর্নচর উপজেলার তোতার বাজার এলাকায় সেনাবাহিনীর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পালের খাদে পড়ে তিন সেনা সদস্য নিহত হয়। তারা সিলেট জালালাবাদ সেনা নিবাস থেকে প্রশিক্ষণ ক্যাম্প স্বর্ণদ্বীপ হাতিয়ার যাচ্ছিলেন।

ইত্তেফাক/বিএএফ