ঢাকা বুধবার, ২৭ মার্চ ২০১৯, ১৩ চৈত্র ১৪২৫
২৪ °সে

সাতক্ষীরায় গৃহবধূর মৃত্যু

সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস, পা মাটিতে !

সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস, পা মাটিতে !
সাতক্ষীরায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এ সময় নিহতের পা দুইটি মাটিতে স্পর্শ করা অবস্থায় দেখা যায়। ছবি: ইত্তেফাক

সাতক্ষীরার ব্রহ্মরাজপুরে আঁখি বোস নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে তার শ্বশুর বাড়িতে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়নার ফাঁসে আঁখির লাশ ঝুলন্ত অবস্থায় ছিল।নিহতের পরিবার বলছে হত্যা।

এ ঘটনায় নিহত আঁখির স্বামী অরূপ বোস, তার শ্বশুর এস.কে বোস ও শাশুড়ি অশোকা বোসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জানান, আঁখির লাশ ঝুলন্ত থাকলেও তার দুইটি পা মেঝেতে পাতানো অবস্থায় ছিল। নিহতের নাক থেকে দুর্গন্ধযুক্ত বিষাক্ত পানি বের হচ্ছিলো। দেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

তিনি বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা কঠিন। লাশটি ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এস.আই আরো জানান, তিন বছর আগে আঁখির বিয়ে হয়েছিল।তিনি যশোর জেলার কেশবপুরের গড়ভাঙ্গা গ্রামের গোবিন্দ বসুর মেয়ে।তার স্বামী সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের জ্যোতির্বিদ এস.কে বোসের ছেলে অরূপ।

আরো পড়ুন: বিএনপি ও জামায়াতের চিন্তা-চেতনা একই: সেতুমন্ত্রী

নিহতের মা জোছনা বসু তার স্বজনরা জানান, আঁখির শ্বশুর-শাশুড়ি ও তার স্বামী প্রায়ই তাকে মারপিট ও নির্যাতন করতো। তারা দাবি করেন, পারিবারিক কলহের জেরে আঁখিকে জোর করে গলায় বিষ ঢেলে হত্যার পর লাশ ফ্যানে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৭ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন