শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরিশালে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, আটক ১

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৭

নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বৃহস্পতিবার রাত ৮টার দিকে কলেজছাত্রকে ছুরি​কাঘাতে হত্যা করা হয়েছে। নিহত রুবেল হোসেন সরকারি ব্রজমোহন কলেজের ১ম বর্ষের ছাত্র এবং উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের গিয়াস উদ্দিনের ছেলে। 

এই ঘটনায় রুবেলের বন্ধু আগৈলঝাড়ার পয়সারহাট এলাকার বাসিন্দা মিতুল গুরুত্বর জখম অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি রয়েছেন। পাশাপাশি ছুরিকাঘাতকারী মেহেদি হাসান রনিকে আটক করেছে পুলিশ। সে ঝালকাঠি পাবলিক লাইব্রেরি এলাকার বাসিন্দা শওকত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, নগরীর মল্লিক রোডের বাসিন্দা নেছার আলীর মেয়ে সাওদার সাথে দুইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মেহেদী হাসান রনি এবং দুইবারই তাদের ডিভোর্স হয়ে যায়। এর পর থেকেই রনি নানা ভাবে সাওদাকে উত্যক্ত করে আসছিল। এ ঘটনায় থানায় জিডিও দায়ের করে সাওদা। এরপর বিষয়টি সাওদা তার ছোট ভাই রাফসানকে জানান।

বৃহস্পতিবার বিকালে সাওদা, তার ভাই রাফসান, রাফসানের বন্ধু রুবেল ও মিতুলসহ বেশ কয়েকজন বঙ্গবন্ধু উদ্যানে ঘুরতে আসে। এক পর্যায়ে মেহেদী হাসান রনি ছুরি নিয়ে সাওদার উপর হামলা চালাতে যায়। এসময় রুবেল বাধা দিলে তার বুকে ছুড়ি দিয়ে আঘাত করা হয়।

পাশাপাশি রুবেলের বন্ধু মিতুলকেও জখম করে রনি। এসময় আশপাশে থাকা লোকজন রনিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে এবং রুবেল ও মিতুলকে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। 

এই বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এছাড়া বিষয়টি তদন্ত চলছে।

ইত্তেফাক/আরকেজি