ঢাকা সোমবার, ১৮ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫
২৫ °সে

তরুণীর সঙ্গে কথা বলায় তরুণকে হত্যা, আটক ৪

তরুণীর সঙ্গে কথা বলায় তরুণকে হত্যা, আটক ৪
গুগল ম্যাপ

বাগেরহাটের মোরেলগঞ্জের পল্লীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইমন মোল্লা (১৮) নামে এক তরুণ খুন হয়েছেন। এ সময় আরো অন্তত দুইজন আহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে। শনিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত ইমন মোল্লা উপজেলার চিংড়াখালী ইউনিয়নের চন্ডীপুর গ্রামের মামুন মোল্লার ছেলে।

স্থানীয় লোকজন ও পরিবারের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ওসি কে এম আজিজুল ইসলাম সকালে বলেন, শুক্রবার রাত ১০টার দিকে চন্ডীপুর গ্রামের ইমন মোল্লা প্রতিবেশি জান্নাতি নামে এক মেয়ের সাথে কথা বলছিলেন। এই দেখে তার প্রতিপক্ষরা ইমনের উপর ক্ষুব্ধ হয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে ইমনের প্রতিপক্ষরা ধারালো ছুরি দিয়ে তার বুকের বামপাশে আঘাত করে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় আরও অন্তত দুজন কমবেশি আহত হন।

স্থানীয়দের মাধমে পুলিশ খবর পেয়ে সেখানে গিয়ে ইমনের মরদেহ উদ্ধার করে। যাকে নিয়ে এই হত্যাকান্ডের সূত্রপাত সেই মেয়ে জান্নাতিসহ মোট চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এদের জিজ্ঞাসাবাদের পর হত্যাকান্ডের প্রকৃত কারন প্রেম না অন্য কিছু তা জানা যাবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন