ঢাকা বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
২৩ °সে

মহান মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকতে হবে: আ.ক.ম. মোজাম্মেল হক

মহান মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ থাকতে হবে: আ.ক.ম. মোজাম্মেল হক
মোহনগঞ্জে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক। ছবিঃ ইত্তেফাক।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক বলেছেন, ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেলাম। সেইসব বীর শহীদদের চিরদিন কৃতজ্ঞচিত্তে স্মরণ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে সকলকে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সততার সঙ্গে দেশ পরিচালনা করতে হবে। বিরোধীরা যেন ভুল-ত্রুটি ধরে আমাদের সমালোচনা করতে না পারে।’

তিনি আজ শনিবার নেত্রকোনার মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মুক্তিযুদ্ধে ঐ বিদ্যালয়ের ছাত্র শহীদ ড. ফজলুর রহমান খান, শহীদ দবির উদ্দিন আহম্মেদ ও শহীদ আনোয়ারুল আলম খান স্মরণে স্মৃতিস্তম্ভ ফলক উন্মোচন করেন। এরপর মোহনগঞ্জ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি এ কথা বলেন।

আরও পড়ুনঃ আশুলিয়ায় পোশাক শ্রমিককে গুলি করে হত্যা, আরো ২ জনের লাশ উদ্ধার

সমিতির সভাপতি প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু, নেত্রকোনা -৩ আসনের সংসদ সদস্য অসিম কুমার উকিল, বিশিষ্ট ইতিহাসবিদ বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক মুনতাসীর মামুন, পাবলিক সার্ভিস কমিশনের সদস্য উজ্বল বিকাশ দত্ত, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, পৌর মেয়র লতিফুর রহমান রতন,উপজেলা চেয়ারম্যান আকম শফিকুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদ ইকবাল, প্রাক্তন ছাত্র সমিতির সাধারন সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন তালুকদার, আকিকুনছো বিউটি প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী মাহমুদ আকন্দ।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২০ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন