শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মান্দার সড়ক দুর্ঘটনায় নিহত ১, বাস চালক আটক

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩৯

নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় সংলগ্ন এলাকায় সোমবার দুপুরে এক সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে সেলিম হোসেন (৩৫) এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের আরো দুইজন আরোহী। ঘটনায় বাসের চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

নিহত সেলিম হোসেন মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে। আহতরা হলেন, উপজেলার বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর মসলেম উদ্দিন। 

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন দেয়। সংবাদ পেয়ে মান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। 

আটক বাস চালক কার্তিক চন্দ্র (৫৬) রাজশাহীর বোয়ালিয়া থানার কুমারপাড়া এলাকার নারায়ণ চন্দ্র ঘোষের ছেলে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত সেলিমসহ আহত শফিকুল ও মসলেম উদ্দিন একটি মোটরসাইকেলে দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কের উঠছিলেন। এ সময় নওগাঁ থেকে রাজশাহী গামী বিআরটিসির একটি বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলে সেলিম নিহত হন। আহত দুইজনকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরো পড়ুন: জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস চালককে আটক করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/অনি