ঢাকা সোমবার, ১৮ মার্চ ২০১৯, ৪ চৈত্র ১৪২৫
২৫ °সে

বেগম তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়

বেগম তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজে ইত্তেফাক সম্পাদকের শুভেচ্ছা বিনিময়
বেগম তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজের শিক্ষকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তাসমিমা হোসেন। ছবি : ইত্তেফাক

দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যার সম্পাদক তাসমিমা হোসেন বরিশালের বেগম তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজে শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য ও ছাত্রীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। আজ বুধবার বিকেল ৪টার দিকে তাসমিমা হোসেন কলেজ প্রাঙ্গণে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।

অধ্যক্ষের কার্যালয়ে শুভেচ্ছা বিনিময়কালে ইত্তেফাক সম্পাদক তাসমিমা হোসেন কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। তিনি বলেন, ‘বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে অগ্রগতিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।জনগণকে শতভাগ শিক্ষার আওতায় নিয়ে আসার জন্য নানামুখী উদ্যোগ প্রশংসনীয়। শিক্ষায় মেয়েদের অগ্রগতি চোখে পড়ার মতো। এ অগ্রগতিতে বেগম তফাজ্জল হোসেন মানিক মিয়া মহিলা কলেজ আরো এগিয়ে যাবে। প্রতিযোগিতাপূর্ণ বিশ্বে দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে উঠার অভিপ্রায় এবং বিজ্ঞানমনষ্ক মনন গঠনে আত্মনিয়োগ করতে হবে। শিক্ষা ক্ষেত্রে শুধুমাত্র সংখ্যাগতভাবে বৃদ্ধিই যথেষ্ট নয় বরং সবার জন্য মানসম্মত সুশিক্ষা নিশ্চিত করতে শিক্ষকদের এগিয়ে আসতে হবে।’ তিনি ভবিষ্যৎ প্রজন্মকে আলোকিত ও মননশীল নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য সবাইকে ভূমিকা রাখার আহ্বান জানান।

আরও পড়ুন: ধানমন্ডিতে বাস-প্রাইভেটকারে আগুন

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ মো. আবুল কাসেম। বক্তৃতা করেন কলেজের সাবেক সহকারী অধ্যাপক আমিনা ইসলাম, কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুছ ছালাম, প্রভাষক মাহাবুবা হুসাইন চৌধুরী, প্রভাষক নিয়াজ ফাতেমা, দৈনিক ইত্তেফাকের বরিশাল অফিস প্রধান শাহীন হাফিজ। বক্তারা কলেজ প্রতিষ্ঠা ও পরিচালনায় সহায়তার জন্য মরহুম তফাজ্জল হোসেন মানিক মিয়া পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উপস্থিত ছিলেন কলেজের সহকারী অধ্যাপক মনিমোহন চৌধুরী, সহকারী অধ্যাপক শিবানী চৌধুরী, সহকারী অধ্যাপক মো. নাসিরুল ইসলাম খান, সহকারী অধ্যাপক মুহম্মদ শরীয়তউল্লাহ, সহকারী অধ্যাপক মাকসুদা খানম, ইত্তেফাক সম্পাদকের ব্যক্তিগত কর্মকর্তা মো. আতিকুজ্জামান খোকনসহ কলেজের অন্যান শিক্ষক, শিক্ষিকা ও স্টাফরা।

ইত্তেফাক/কেকে

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন