ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ৫ চৈত্র ১৪২৫
২৪ °সে

টেকনাফে ১ লাখ পিস ইয়াবা ও ট্রলারসহ ১১ রোহিঙ্গা আটক

টেকনাফে ১ লাখ পিস ইয়াবা ও ট্রলারসহ ১১ রোহিঙ্গা আটক
গুগল ম্যাপ

কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ড জওয়ানরা সাগরে অভিযান চালিয়ে এক লাখ পিস ইয়াবা, ট্রলার ও ১১ জন রোহিঙ্গা নাগরিককে আটক করেছে।

জানা যায়, বৃহস্পতিবার ভোররাত সাড়ে চারটার দিকে বাংলাদেশ কোস্টগার্ড টেকনাফ সিজি স্টেশনের কমান্ডার ফয়েজুল ইসলাম মন্ডল (বিএন,এক্স) গোপন সংবাদের ভিত্তিতে একটি দল সেন্টমার্টিনের দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগরে ছদ্মবেশে অবস্থান নেয়। ভোর হওয়ার সঙ্গে সঙ্গে মিয়ানমার হতে একটি ট্রলার বাংলাদেশ জলসীমায় প্রবেশ করতে দেখে ধাওয়া করে আয়ত্বে নেয়া হয়। এরপর ট্রলারটি তল্লাশি করে ১ লাখ ইয়াবা ও ট্রলারসহ মিয়ানমারের আকিয়াব জেলার মন্ডু থানার বুচিদংয়ের মইন্যা পাড়ার আবু বক্করের পুত্র কবির আহাম্মদ (৩৫), মৃত হাবিবুল্লাহর পুত্র মোঃ নবী (২০), করিম উল্লাহর পুত্র আমান উল্লাহ (১৮) , মৃত হাবিব উল্লাহর পুত্র তারেক উল্লাহ (১৪), মৃত মোঃ শাকেরের পুত্র কামাল উদ্দিন (২০), আবু তাহেরের পুত্র মোঃ ছাবের (১৮), মৃত আবু তাহেরের পুত্র মোঃ রিয়াজ (১৪), হাফেজ আহমদের পুত্র মোঃ শাকের (১৬), নুর মোহাম্মদের পুত্র মোঃ ফয়সাল (১৬) , আব্দু শফির পুত্র রহমত উল্লাহ (১৯) ও শামসুদ্দিনের পুত্র মোঃ রিয়াজ উদ্দিন (১৮) সহ ১১ জন নাগরিককে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইন ও অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ইত্তেফাক/এএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৯ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন