ঢাকা মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫
২৮ °সে

বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধুকে খুন

বাড়ি থেকে ডেকে নিয়ে বন্ধুকে খুন
ফাইল ছবি

সিলেটের ওসমানীনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে মোস্তাফিজুর রহমান মুসা (১৪) নামে এক কিশোরকে খুন করেছে তার বন্ধুরা। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার উমরপুর ইউনিয়নের মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে মুখ থেঁতলানো লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের বন্ধু জীবন মিয়া (১৫) আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জীবন খুনের ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মোস্তাফিজুর রহমান মুসা উপজেলার উমরপুর ইউনিয়নের নিজ মান্দারুকা গ্রামের আব্দুল মসব্বিরের ছেলে। আটককৃত জীবন একই এলাকার নিজ মান্দারুকা গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে।

আরো পড়ুন: হামলাকারীর অস্ত্র কেড়ে নিয়ে ‘হিরো’ মসজিদের খাদেম

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ‘সহপাঠীদের হাতে খুন হওয়া মোস্তাফিজ এলাকায় অনুষ্ঠিত বিভিন্ন মেলা ও ওয়াজ মাহফিলে খেলনা মালের ব্যবসা করতো। জীবনসহ কয়েকজন বন্ধু মিলে বৃহস্পতিবার দিনগত রাতে নিহত মুসাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর রাতে সে আর বাড়ি ফিরেনি। শুক্রবার সকালে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মুখ থেঁতলানো লাশ দেখতে পান স্থানীয়রা। ধারণা করা হচ্ছে, নিহতের বন্ধু জীবনসহ অনান্য সহপাঠীরা মিলে ইট অথবা ভারি কোনো জিনিস দিয়ে মুখ থেঁতলিয়ে হত্যা করে বাড়ির পার্শ্ববর্তী মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানীনগর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আল মামুন বলেন, ‘ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মুসার বন্ধু জীবনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মার্চ, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন