শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়ায় ২৪ ঘন্টা বিলম্ব ফ্লাই দুবাই এয়ারলাইন্সের

আপডেট : ২৩ মার্চ ২০১৯, ১১:০১

শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়ায় বাতিল করা হলো ফ্লাই দুবাই এয়ারলাইন্সের একটি ফ্লাইট। প্রায় ২৪ ঘন্টা পর মেরামত শেষে ফ্লাইটটির শনিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১১টায় দুবাইয়ের উদ্দেশে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাওয়ার কথা রয়েছে। এয়ারলাইন্সটির ঢাকা অফিসের বাণিজ্যিক কর্মকর্তা শরিফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, 'শুক্রবার (২২ মার্চ) চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী দুবাই এয়ারলাইন্সের উড়োজাহাজটির শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়ায় অনবোর্ড হওয়া ফ্লাইটি বাতিল করা হয়। এইদিন বেলা ১১টায় চট্টগ্রাম ছেড়ে যাওয়ার কথা ছিল ফ্লাইটটির। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত জানায় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) শাহ আমানত অফিস'।

আরও পড়ুন:  নিয়ন্ত্রিত জীবনযাপনে ক্যান্সার প্রতিরোধ করা সম্ভব

পরবর্তীতে শনিবার সকালে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান জানান, শৌচাগারের ফ্লাশ নষ্ট হওয়া গুরুতর কোনো সমস্যা না। তবে এটি ইনফ্লাইটে যাত্রী সুবিধার অন্যতম একটি দিক। তাই বিষয়টি যথেষ্ট গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়েছে। সুপরিসর উড়োজাহাজের প্রতিটি কেবিন অংশের যাত্রীর সংখ্যা বিবেচনা নিয়ে শৌচাগার। তাই ফ্লাইটে যাত্রী পরিপূর্ণ হলে এ জাতীয় সমস্যকে গুরুত্বের সঙ্গেই নিতে হয়'।

ইত্তেফাক/জেডএইচডি