বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মতলবে স্কুল ছাত্র নিখোঁজ, চার দিনেও সন্ধান মেলেনি

আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:৩৯

মতলব দক্ষিণ উপজেলার ঘোনা ওয়াসিম উদ্দিন সরকারী প্রথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র মাহিবকে (৭) খুঁজে পাওয়া যাচ্ছে না। গত ৩ ডিসেম্বর স্কুল থেকে সে আর বাড়ি ফেরেনি। মাহিবের সন্ধানে বৃহস্পতিবার মানববন্ধন করেছে ওই স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

জানা যায়, ওই এলাকার প্রধানীয়া বাড়ির প্রবাসী মাসুদ রানা ও বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহিনা আক্তারের ছেলে মাহিন পরীক্ষা শেষে স্কুলের পাশের এক বাড়িতে খেলা করছিল। তার মা স্কুল শেষে বাড়ি ফেরার সময় ওই বাড়িতে না পেয়ে চলে আসে। বাড়িতে এসেও ছেলের কোন খোঁজ না পেয়ে চারদিকে খোঁজাখুজি শুরু করে। অবশেষে কোথাও তার খোঁজ না পেয়ে পরের দিন ৪ ডিসেম্বর মাহিবের চাচা মতলব দক্ষিণ থানায় একটি হারানো ডায়েরি করেন।

নিখোঁজ মাহিবের খোঁজে বৃহস্পতিবার পরীক্ষা শেষে মানববন্ধন করেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকেরা। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ করিম মাষ্টার, বিল্লাল হোসেন, শাহিনুর আক্তার, সহকারী শিক্ষক মোঃ জামাল হোসেন, মোঃ ওমর ফারুক, শিল্পি আক্তারসহ এলাকাবাসী। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন বলেন, মাহিবের খোঁজে এলাকায় মাইকিং ও থানায় ডায়েরি করা হয়েছে। তার সন্ধানে আজ মানববন্ধন করা হয়েছে যাতে প্রশাসন অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে পারে।

এদিকে মানববন্ধনের পরে থানার এসআই রুহুল আমিন ঘটনাস্থলে উপস্থিত হন এবং মাহিবের বিষয়ে বিভিন্নজনকে জিজ্ঞাসাবাদ করেন। 

আরও পড়ুনঃ অরিত্রীর বা-মা’র সঙ্গে শিক্ষকরা নির্দয় আচরণ করেন: তদন্ত কমিটি

থানার ওসি একেএমএস ইকবাল বলেন, নিখোঁজ শিশুটির সন্ধানে আমাদের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত আছে।

ইত্তেফাক/নূহু