ঢাকা বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫
২৩ °সে

গৌরীপুরে ইউপি সদস্যের হাত-পা ভেঙ্গে দিল অপর সদস্য

গৌরীপুরে ইউপি সদস্যের হাত-পা ভেঙ্গে দিল অপর সদস্য
আহত ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. মোস্তাকীম মিয়া। ছবি: ইত্তেফাক

ময়মনসিংহের গৌরীপুরে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. মোস্তাকীম মিয়ার (৩৫) দু’পা ও এক হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ ইউপি সদস্য স্বপন মিয়া (৩৩)। বৃহস্পতিবার সকালে উপজেলার বোকাইনগর ইউনিয়নে বাসাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, মো. মোস্তাকীম মিয়া উপজেলার বোকাইনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ও প্রতিপক্ষ হামলাকারী স্বপন মিয়া একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য। তাদের দু’জনে মাঝে আধিপত্য বিস্তার নিয়ে ও পূর্ব শত্রুতার জের ধরে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ১১টার সময় মোস্তাকীম মেম্বার বাড়ি থেকে স্থানীয় বাসাবাড়ি বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। রাস্তায় স্বপন মেম্বারের নেতৃত্বে ৪/৫ জন অতর্কিতে হামলা চালিয়ে লোহার রড দিয়ে বেধড়ক পিঠিয়ে তার দু’পা ও ডান হাত ভেঙ্গে দেয়। গুরুতর আহত মোস্তাকীমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: রাজধানীর মহাখালীতে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতা নিহত

বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব ইউপি সদস্যের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ‘হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। হামলার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৩ ডিসেম্বর, ২০১৮
আর্কাইভ
 
বেটা
ভার্সন